জনরায় পেলে শিক্ষা স্বাস্থ্য ও সন্ত্রাস-মাদকমুক্ত ডিজিটাল ওয়ার্ড করবেন হাসেম

জনরায় পেলে শিক্ষা স্বাস্থ্য ও সন্ত্রাস-মাদকমুক্ত ডিজিটাল ওয়ার্ড করবেন হাসেম

চট্টগ্রাম : আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে উত্তর হালিশহর ওয়ার্ড বিএনপির মনোনীত কাউন্সিলর প্রার্থী নগর বিএনপির যুগ্ন সম্পাদক ও বর্তমান কাউন্সিলর আবুল হাশেম বলেছেন, বিগত দিনের আন্দোলন সংগ্রামে আমি নিজেকে সম্পৃক্ত রেখেছিলাম তাই দল আমাকে মনোনয়ন দিয়েছে। সেজন্য আমি দলের ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ মহানগরের সকলকে ধন্যবাদ জানাই। বিগত নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হয়ে তাদের ভাগ্যোন্নয়নের সংগ্রাম চালিয়ে যাচ্ছি। এবার পুনরায় জনরায় পেলে ওয়ার্ডবাসীর ভাগ্যোন্নয়নে কাজ করব। শিক্ষা-স্বাস্থ্য ও মাদক-সন্ত্রাসমুক্ত ডিজিটাল ওয়ার্ড বিনির্মাণে নিজেকে বিলিয়ে দিব, ইনশাল্লাহ।

বৃহস্পতিবার (৫ ফেব্রুয়ারি) সকালের দিকে তার নিজ বাসভবনে দৈনিক নয়াবাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ অঙ্গিকার করেন।

আরো পড়ুন : ম্যাচ জয়ে রঙিন বিদায় ‘অধিনায়ক’ মাশরাফির
আরো পড়ুন : ভূমি ব্যবস্থপনায় হেডম্যান কারবারীদের এগিয়ে আসার আহবান পার্বত্যমন্ত্রীর

বিএনপি’র কাউন্সিলর প্রার্থী বলেন, আমি বিগত নির্বাচনে বিজয়ী হইয়ে ৫ বছরে ওয়ার্ডবাসীর উন্নয়নে অন্তত ৬০ কোটি টাকার উন্নয়ন কাজ হাতে নিয়ে ৩০ কোটি টাকার কাজ সম্পন্ন করেছি। বাকি কাজ আমার এই মেয়াদে শেষ হলে এ ওয়ার্ড নান্দনিক ওয়ার্ডে পরিণত হবে।

মহানগর যুগ্ম সম্পাদক আবুল হাশেম আরো বলেন, জলাবদ্ধতা একটা বিরাট সমস্যা। এ সমস্যা সমাধানে সরকার সিডিএ ও সেনাবাহিনীর মাধ্যমে যে কাজগুলো চলমান আছে তা যদি সম্পন্ন হয়, জলাবদ্ধতা শতভাগ নিরসন হবে বলে আশা করছি।

বর্তমান কাউন্সিলর আবুল হাসেম আরো বলেন, সন্ত্রাস মাদক সমাজের জন্য একটা ক্যান্সার, এসব দূর করার জন্য মসজিদ-মাদ্রাসা গির্জায় প্রশাসনিকভাবে জনসচেতনতায় প্রচারণা চালিয়েছে। বঞ্চিত নারী অবহেলিত শিশু শিক্ষার্থীদের সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছেন এবং শিক্ষাখাতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছেন, কর্মমুখী ও খেলাধুলা বেকারত্ব দূর হলে তাদের এই সমস্যা দূর হবে বলে আশা প্রকাশ করেন।

বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী আবুল হাশেম শিক্ষা সম্পর্কে বলেন, আগামীতে আমি নির্বাচিত হলে ইনশাআল্লাহ শিক্ষাকে প্রাধান্য দিয়ে বর্তমান সিটি কর্পোরেশন পরিচালিত মহব্বত আলী স্কুলকে কলেজে রূপান্তর করব এবং ২৬ নং ওয়ার্ডকে মাদক ও সন্ত্রাস মুক্ত করে সব শ্রেণী-পেশার মানুষের বাসযোগ্য ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে পুনরায় ওয়ার্ডবাসীর মূল্যবান রায় প্রত্যাশা করেন বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী আবুল হাশেম।

শেয়ার করুন