পুননির্বাচিত হলে আলোকিত মডেল ওয়ার্ড বিনির্মাণে কাজ করবেন হোসেন

সাবেক কাউন্সিলর লায়ন মোহাম্মদ হোসেন

চট্টগ্রাম : আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ২৬ নং উত্তর হালিশহর ওয়ার্ড উন্নয়নের রূপকার এবং বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও সাবেক কাউন্সিলর লায়ন মোহাম্মদ হোসেন বলেছেন, গত পনের বছর ধরে উত্তর হালিশহর এলাকায় শতভাগ সততা-নিষ্ঠা ও আন্তরিকতার সাথে উন্নয়ন কাজ করে আসছি। এসব উন্নয়ন কর্মকান্ডে মানুষ আমাকে খুব ভালোবাসেন, আশা করি মানুষের ভালোবাসা অব্যাহত থাকলে অবশ্যই পুনরায় জনরায় আমার পক্ষে আসবে। আবারো আপনাদের পাশে থেকে উন্নয়ন কর্মকান্ডে অংশীদার হতে পারবো।

বৃহস্পতিবার (১২ মার্চ) রাতে দৈনিক নয়াবাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন : চট্টগ্রামের তৃতীয় কর্ণফুলী সেতুর ৬ লেন এপ্রোচ সড়ক উদ্বোধন
আরো পড়ুন : উন্নত প্রযুক্তির ইট ভাটা স্থাপনে উদ্বুদ্ধকরণ বিষয়ক মতবিনিময় সভা

মোহাম্মদ হোসেন আরও বলেন, বিগত সময়ে আমাকে ৪১ জন কাউন্সিলররা ভোট দিয়ে প্যানেল মেয়র নির্বাচিত করেছেন। সে সুবাদে আমি বিভিন্ন সময়ে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেছি এবং সুষ্ঠভাবে আমি সে সময় নির্বাচিত মেয়র আ জ ম নাছির এর কাছে মেয়রের দায়িত্ব টা স্থানান্তর করেছে।

বিগত নির্বাচনে আমি শতভাগ আসা ছিলাম নির্বাচিত হব আমি কিন্তু বিভিন্ন মেকানিজম এর মাধ্যমে আমাকে হারিয়ে দেওয়া হয়েছে।

সাবেক কাউন্সিলর আরো বলেন, এবার আমি নির্বাচিত হলে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে ভবিষ্যৎ অনেক পরিকল্পনা করেছি।

উল্লেখযোগ্য পরিকল্পনার মধ্যে- পোর্ট কানেকটিং রোড বড়পুল হতে পশ্চিম সাগরপার রিং রোড পর্যন্ত সংযোগ রাস্তার সম্প্রসারণ ও সংযোগ স্থাপন করব। কইস্যা পুকুর পাড় হতে ফইল্লাতলী বাজার পর্যন্ত উত্তর হালিশহর প্রধান সড়ক প্রশস্তকরণ ও সুন্দর্য বর্ধনে পদক্ষেপ গ্রহণ করব। উত্তর হালিশহর ১৬নং ব্রিজ সংলগ্ন মহেশখালীর খনন ও পরিচর্যার মাধ্যমে কার্য সম্পন্ন করে সৌন্দর্যবর্ধন এবং উভয় পাশে প্রস্তাবিত রাস্তা পাকাকরণ সম্পন্ন করা। ওয়ার্ডের প্রতিটি লেনে এল,ই,ডি লাইট দ্বারা আলোকায়ন এ ব্যবস্থা করা। উত্তর হালিশহর বি ব্লকে ওয়ার্ড কার্যালয়ের ভূমি বরাদ্দ পাওয়ার জরুরী ব্যবস্থা গ্রহণ করব। উত্তর হালিশহর ওয়ার্ড কার্যালয়ের ভূমি বরাদ্দ পাওয়ার সাপেক্ষে উক্ত স্থানে বহুতল ভবন নির্মাণ করে তথায ওয়ার্ড কার্যালয় হাসপাতাল, মাতৃসনদ সেন্টার পাবলিক লাইব্রেরী প্রতিষ্ঠান ব্যবস্থা করা এবং বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ হোসেন বলেন, শিক্ষায় বঞ্চিত নারী শিশুদের অগ্রধিকার ভিত্তিতে কাজ করব।

তিনি বলেন, বিগত সময়ে আমি শিক্ষা সেবা সামাজিক উন্নয়ন এবং বিভিন্ন উন্নয়ন সংস্থার কাজে নিজেকে নিয়োজিত রেখেছিলাম। এবার নির্বাচিত হলে আমি জনসেবা স্বাস্থ্যসেবা এবং বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে এই ২৬ নম্বর ওয়ার্ড কে একটা মডেল হিসেবে গড়ে তুলব আমার প্রতীক হচ্ছে গরীব দুখী মেহনতী মানুষের একমাত্র মার্কা ঠেলাগাড়ি মার্কা। আশা করি ২৯ তারিখ সকাল থেকে ঠেলাগাড়ি প্রতীকে ভোট দিয়ে আবারো আপনাদের সেবা করার সুযোগ দিবেন।

শেয়ার করুন