উত্তর হালিশহরে সিসি ক্যামেরা বসিয়ে মডেল ওয়ার্ড করবো : মহসিন

কাউন্সিলর প্রার্থী হাজী মোহাম্মদ মহসীন আলী চৌধুরী

চট্টগ্রাম : আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে উত্তর হালিশহর ২৬ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের মনোনীত কাউন্সিলর প্রার্থী হাজী মোহাম্মদ মহসীন আলী চৌধুরী বলেছেন, আমি এলাকার মানুষের সুখে দুখে সব সময় পাশে ছিলাম, পাশে আছি ও পাশে থাকবো। আমি এলাকার সন্তান হিসেবে তাদের ভাগ্য পরিবর্তনের অঙ্গীকার করে মিষ্টি কুমড়া মার্কা নিয়ে কাউন্সিলর প্রার্থী হয়েছি।

আমার স্বপ্ন অত্র ওয়ার্ড মাদক, সন্ত্রাস মুক্ত একটি মানবিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই।

আরো পড়ুন : করোনা গুজব ছড়ানো প্রকৌশলী আটক চট্টগ্রামে
আরো পড়ুন : মধ্যরাতে টাস্কফোর্সের অভিযানে ক্ষুব্ধ মন্ত্রিপরিষদ বিভাগ, তদন্তের নির্দেশ

শনিবার (১৪ মার্চ) তার নির্বাচনী এলাকা চৌধুরীপাড়া নির্বাচনীয় কার্যালয় দৈনিক নয়াবাংলাকে দেয়া সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি যদি নির্বাচিত হই সামাজিক ন্যায়বিচার এ প্রতিটি মহল্লায় যোগ্য প্রতিনিধি নিয়োগের মাধ্যমে ন্যায়বিচার প্রতিষ্ঠা করে আধুনিক ওয়ার্ড গঠন করবো।

মাদক নির্মূল সন্ত্রাসী-চাঁদাবাজমুক্ত আধুনিক ওয়ার্ড গঠন করবো, মশক নিধন নিশ্চিতকরণ ও অপরাধ দমনে নিরাপত্তার জন্য প্রতিটি মোড়ে মোড়ে সিসি ক্যামেরা স্থাপনের পদক্ষেপ গ্রহণ করবো।

জনগণের মনোনীত কাউন্সিলর প্রার্থী আরো বলেন, মাতৃ সদন, জিমনেশিয়াম শিশুদের প্রাথমিক চিকিৎসা কেন্দ্র স্থাপনাসহ সর্বাধুনিক অ্যাম্বুলেন্স ব্যবস্থা করব।

প্রবীণ অভিজ্ঞতা সম্পন্ন শিক্ষিত ও সচেতন নাগরিকদের সমন্বয়ে উন্নয়ন বাস্তবায়ন কমিটি গঠন করব। কবরস্থান, ঈদগা খেলার মাঠ ব্যাপক সংস্কার করুন ও বৃক্ষ রোপনের মাধ্যমে নান্দনিক ওয়ার্ড গঠন করব।

হাজী মহসিন আরও বলেন, স্বাস্থ্যকর পরিবেশ জলাবদ্ধতা নিরসন, শিক্ষার সুষ্ঠু পরিবেশ রক্ষায় যথাযথ পদক্ষেপ গ্রহণ করব।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রস্তাবিত বে টার্মিনাল নির্মিত হলে অত্র এলাকার বাসিন্দাদের অগ্রাধিকার ভিত্তিতে যাতে চাকরির ব্যবস্থা করা হয় তার ব্যবস্থা গ্রহণ করে পাশাপাশি পর্যটন এলাকা গড়ে তোলার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাব।আত্মীয় করন, স্বজনপ্রীতি, দুর্নীতি ও দলীয়করণের উর্ধ্বে উঠে বয়স্ক ভাতা বিধবা ভাতা প্রতিবন্ধী ভাতা শিশু ভাতা সহ যাবতীয় প্রাপ্ত সকল সুবিধা উপযুক্ত ব্যক্তিবর্গের নিকট বন্টনের যথাযথ পদক্ষেপ গ্রহণ করব।

তিনি আরো বলেন, সিটি কর্পোরেশনের বার্ষিক বরাদ্দকৃত উন্নয়ন প্রতিটি মহল্লায় আনুপাতিক হারে সুষম বন্টন নিশ্চিত করবো। দুর্নীতির ঊর্ধ্বে উঠে সিটি কর্পোরেশনের মাস্টার রোলে নিয়োগকৃত কর্মচারীদের সদ্ব্যবহার করে পরিষ্কার পরিচ্ছন্নতাসহ অত্র ওয়ার্ডের যাবতীয় কর্মকাণ্ড পরিচালনা করব।

গরিব ছাত্র-ছাত্রী ও গরীব দুঃখী মানুষের সাহায্যার্থে ফান গঠন করে তাদের সহায়তা প্রদান করব। আবারো আমি সকলের প্রতি অনুরোধ জানাব আমাকে একটিবার আপনাদের সেবা করার সুযোগ দিন মিষ্টি কুমড়া মার্কায় ভোট দিন।

শেয়ার করুন