চবি ছাত্রীকে হয়রানি করায় বাস হেল্পারকে গণধোলাই

চবি ছাত্রীকে হয়রানি করায় বাস হেল্পারকে গণধোলাই

চট্টগ্রাম : পাবলিক বাসে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে হেনস্তা ও যৌন হয়রানি করায় পথচলী নামক এক বাসের হেলপারকে গণধোলাই দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালের শিক্ষার্থীরা। বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। উত্তেজিত শিক্ষার্থীরা বাসটি আটকে রাখে।

পথচলী বাসটি নেত্রকোনা থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আসছিলো।

আরো পড়ুন : আমৃত্যু দণ্ডিত ৩ আসামিকে দেড় লাখ টাকা অর্থদণ্ড
আরো পড়ুন : চমেক হাসপাতালে ঔষধ দালাল চক্রের দুই সদস্য আটক

পথিমধ্যে এক মেয়েকে (যিনি বিশ্ববিদ্যালয় ছাত্রী) অশালীন ও কটুক্তিপূর্ণ কথা বলায় প্রতিবাদ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোকপ্রসাশন বিভাগের ১৮-১৯ সেশনের শিক্ষার্থী মিলন। প্রতিবাদ করায় নানা অজুহাতে মিলনের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পরে বাসের স্টাফরা।বাসের সুপারভাইজার পরবর্তীতে মেয়েটির পাশে বসে তাঁর শ্লীলতাহানীর চেষ্টা করলে মিলনের সাথে সুপারভাইজারের বাকবিতণ্ডা হয়। মিলন ঘটনাটি তাঁর বন্ধুদের জানালে সবাই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১নং গেইটে অবস্থান নেয়।

বাসটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এসে পৌঁছালে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগকর্মী এবং শিক্ষার্থীরা বাসটি আটক করে। সেই সুপারভাইজারকে গণধোলাই দেয়। পরবর্তীতে প্রক্টোরের কাছে অভিযোগ জানিয়ে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এসময় শিক্ষার্থীদের পক্ষে কথা বলেন লোকপ্রশাসন বিভাগের আল জুবায়ের নিলয়। ঘটনাটি জানা মাত্রই দুপুরে প্রক্টোর অফিস এবং হাটহাজারী মডেল থানায় লিখিত অভিযোগ করে রাখে চবি শিক্ষার্থীরা।

শেয়ার করুন