ঈদগাঁওতে চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও (কক্সবাজার):  ঈদগাঁও উপজেলার আওতাধীন ঈদগাঁও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনোনীত হয়েছেন এম, নুরুল হক। তিনি এ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান- ১ এবং
৩ নম্বর ওয়ার্ড তথা দক্ষিণ মাইজ পাড়া এলাকা থেকে নির্বাচিত মেম্বার। বৃহস্পতিবার বিকেলে তিনি চেয়ারম্যান আলহাজ্ব ছৈয়দ আলমের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন। চেয়ারম্যানের কার্যালয়ে দায়িত্ব হস্তান্তর কালে উপস্থিত ছিলেন এ ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর সংরক্ষিত আসনের এমইউপি জান্নাতুল ফেরদৌস, ৭ নম্বর ওয়ার্ডের সাধারণ আসনের সদস্য হাফেজ জিয়াউল হক, ইউনিয়ন পরিষদের সচিব স্বরূপা পাল, অফিস সহকারি কাম গ্রাম আদালত সহকারি সুভাষ চন্দ্র দাস সহ সংশ্লিষ্টরা। পরে উপস্থিত সবাইকে মিষ্টি মুখ করানো হয়।
উল্লেখ্য, ঈদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যক্তিগত চিকিৎসার উদ্দেশ্যে ভারত ভ্রমণ করবেন। এজন্য ইউনিয়ন পরিষদ তার ১৫ দিনের ছুটি মঞ্জুর করেছেন। চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের অনুমোদনক্রমে সেখানকার স্থানীয় সরকার শাখার উপপরিচালক শাহিনা সুলতানা তাকে বহিঃ বাংলাদেশ ভ্রমণের অনুমতি প্রদান করেন।
১৮ মে তারিখ বা ছুটি শুরুর তারিখ থেকে আগামী ১৫ দিনের জন্য এ ছুটি কার্যকর থাকবে বলে উপ-পরিচালক স্বাক্ষরিত এ পত্র সূত্রে জানা গেছে।
চেয়ারম্যান আলহাজ্ব ছৈয়দ আলম জানান, তিনি ভারতের হায়দ্রাবাদ রাজ্যে অবস্থিত এশিয়ান ইনস্টিটিউট অফ গ্যাসট্রুএনটেরোলোজি হসপিটালে চিকিৎসা নেয়ার উদ্দেশ্যে আগামী সোমবার রওনা দেবেন।
এদিকে দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল হক তার দায়িত্ব পালনকালে সকলের সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন