আওয়ামী লীগের নেতারা দুর্নীতির মাধ্যমে টাকা লুটপাট করে আরাম আয়েশে আছে : ডা. শাহাদাত হোসেন

জেটেব এর সম্মেলনে বক্তব্য রাখছেন বিএনপি নেতা ডা. শাহাদাত হোসেন। ছবি – আব্দুল হান্নান

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, আওয়ামী লীগ শেখ মুজিবকে নিয়ে একটি সিনেমা বানিয়েছে। সেটা সিনেমা হলে গিয়ে তারা দেখছে, আবার তারাই কান্নাকাটি করছে। অথচ বাজারে গিয়ে অসহায় মানুষের কান্না তারা দেখছে না। আজকে নিত্য প্রয়োজনীয় সকল দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে মানুষের নাভিশ্বাস উঠেছে। কিন্তু আওয়ামী লীগের নেতারা দুর্নীতির মাধ্যমে টাকা লুটপাট করে আরাম আয়েশে আছে।

তিনি গতকাল বুধবার বিকালে চট্টগ্রাম প্রেসক্লাবের হল রুমে জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (জেটেব) চট্টগ্রাম জেলা শাখার ত্রি–বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকারের পতন খুবই সন্নিকটে, পতনের ঘণ্টা বেজে গেছে। দেশের গণতন্ত্রকামী জনগণের কাছ থেকে তারা ক্ষমতা হারানোর সিগনাল পেয়ে গেছেন। দেশ আজ অকার্যকর ও ব্যর্থ রাষ্ট্র। এই সরকারের ক্ষমতায় থাকার আর কোনো অধিকার নাই। তাই তীব্র গণ আন্দোলনের মাধ্যমে এই সরকারকে বিদায় করতে হবে।

জেটেব চট্টগ্রাম জেলার আহ্বায়ক ইঞ্জি. আবদুল হাই সোহেলের সভাপতিত্বে ও সদস্য সচিব ইঞ্জি. মাজেদুল হকের পরিচালনায় এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের সদস্য সচিব সাংবাদিক কাদের গণি চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন। সম্মেলন উদ্বোধন করেন জেটেব কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ইঞ্জি. মো. ফখরুল আলম। বিশেষ অতিথি ছিলেন জেটেব কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ইঞ্জিনিয়ার এবিএম রুহুল আমিন আকন্দ, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ চট্টগ্রামের আহ্বায়ক সাংবাদিক জাহিদুল করিম কচি।

সম্মেলনে ইঞ্জি. আবদুল হাই সোহেলকে সভাপতি, ইঞ্জি. শফিউল আলমকে সিনিয়র সহসভাপতি, ইঞ্জি. মাজেদুল হককে সাধারণ সম্পাদক, ইঞ্জি. আমিনুল আহসান নাঈমকে যুগ্ম সম্পাদক, ইঞ্জি. মিনহাজ আল মুমিনকে সাংগঠনিক সম্পাদক ও অর্থ সম্পাদক হিসেবে ইঞ্জি. রিয়াজ উদ্দিনের নাম ঘোষণা করা হয়।

জেটেব এর সম্মেলনে অতিথিরা। ছবি – দৈনিক নয়াবাংলা

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য এস এম আবুল ফয়েজ, গাজী মো. সিরাজ উল্লাহ, মো. কামরুল ইসলাম, এ্যাবের সভাপতি ইঞ্জি. জানে আলম মো. সেলিম, চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সালেহ নোমান, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মন্‌জুর রহমান চৌধুরী, মহানগর বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এস এম সারোয়ার আলম, হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সচিব গিয়াস উদ্দিন চেয়ারম্যান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

শেয়ার করুন