না ফেরার দেশে বীর মুক্তিযোদ্ধা ডা. এখলাস উদ্দীন

বীর মুক্তিযোদ্ধা ডা. এখলাস উদ্দীন

সীতাকুণ্ড বর্ষীয়াান রাজনীতিবিদ, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডা: মোঃ এখলাস উদ্দীন (৮৫) মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

সোমবার(২৭ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় নগরীর মেহেদীবাগ ন্যাশানাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি মুক্তিযোদ্ধা সংসদ, চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এ কে এম সরোয়ার কামাল দুলুর বড় ভাই।

মরহুমের প্রথম নামাজে জানাযা সীতাকুণ্ড সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ও দ্বিতীয় নামাজে জানাযা সীতাকুণ্ড উপজেলার ২নং বারৈয়ারঢালা ইউনিয়নের পশ্চিম বহর পুর গ্রামে সম্পন্ন হওয়ার পর রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি ৫ মেয়ে ও অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন

ইপসা পরিবারের শোক প্রকাশ : প্রখ্যাত চিকিৎসক ও সমাজসেবী বীর মুক্তিযোদ্ধা ইপসা’র প্রধান উপদেষ্টা ডাঃ এখলাস উদ্দিন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। ইপসার প্রতিষ্ঠাতা সভাপতি প্রধান নির্বাহী মোঃ আরিফুর রহমান। এক শোক বার্তায় তিনি ইপসা পরিবারের পক্ষ থেকে মরহুম এর আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তোপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

সীতাকুণ্ড সাংসদ আলহাজ দিদারুল আলম, উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান এস.এম আল মামুন, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ.ম.ম দিলশাদ, জাতীয় পাটির উপজেলা সভাপতি দিদারুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ গভীর শোক জানিয়েছে।

শেয়ার করুন