ফের মহসিন কলেজে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ৩

চট্টগ্রাম: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় আশ পাশে থমথমে পরস্থিতি বিরাজ করছিল। কলেজ শিক্ষার্থীসহ সাধারণ মানুষদের ছুটোছুটি করতে দেখা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। তার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহত সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, আদনান বাপ্পি, আনোয়ারুল আজিম শাহিন ও এমইউ সোহেল। সংঘর্ষে লিপ্ত হওয়া এক পক্ষ সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী ও অপর পক্ষ সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারী বলে জানা গেছে।

রোববার (২৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে কলেজে কমার্স ফ্যাকাল্টিতে এ সংঘর্ষ বাঁধে।

সূত্র জানায়, মহিউদ্দিনের অনুসারীরা সকালে সাংগঠনিক কাজ পরিচালনার জন্য কলেজের কমার্স ফ্যাকাল্টিতে এলে নাছিরের অনুসারীরা অতর্কিত হামলা চালালে এই সংঘর্ষ বাধে। এসময় মহিউদ্দিন চৌধুরীর অনুসারী দুজন ও নাছিরের অনুসারী একজন আহত হন।

চকবাজার থানার দায়িত্বশীল সূত্র জানায়, সাবেক মেয়র ও বর্তমান মেয়র অনুসারীদের মধ্যে সংঘর্ষে তিনজন আহত হয়েছে। এদের মধ্যে দুজন সাবেক মেয়রের অপরজন বর্তমান মেয়রের অনুসারী। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ জানায়, ‘মহসিন কলেজ থেকে তিনজন আহত অবস্থায় ভর্তি হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।’

 

শেয়ার করুন