বিটুমিনের গাড়িতে আগুন, হেলপারের মৃত্যু

গাজীপুরে রাস্তার উন্নয়ন কাজে নিয়োজিত বিটুমিন সরবরাহকারী গাড়িতে আগুন লেগে গাড়ির হেলপার পুড়ে মারা গেছে।

সোমবার (৪ ডিসেম্বর) বিকেলে গাজীপুর সিটি কর্পোরেশনের ঢাকা-বাইপাস সড়কের নাওজোর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম রিংকু (৩৫)। তবে তার ঠিকানা পাওয়া যায়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার বিকেল সাড়ে চারটার দিকে ঢাকা বাইপাস সড়কের নাওজোর এলাকায় উন্নয়ন কাজ চলছিল। হঠাৎ করে বিটুমিন সরবরাহকারী ওই গাড়িতে আগুন লেগে যায়। এতে মূহুর্তেই আগুন পুরো গাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে গাজীপুর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নেভায়।

এসময় ওই গাড়িতে থাকা গাড়ির হেলপার রিংকু আগুনে পুড়ে ঘটনাস্থলেই মারা যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুনে পুড়ে সম্পূর্ণ গলে যাওয়া লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

গাজীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ জাকারিয়া জানান, গাড়ির তেলের ট্যাংকার থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তবে তদন্তের পর দুর্ঘটনার প্রকৃত কারণ জানা যাবে। আগুনে গাড়িটি সম্পূর্ণ রূপে পুড়ে যায় এবং হেলাপার রিংকু পুড়ে হাড় গোড় গলে গেছে।

ভোগড়া পুলিশ ক্যাম্পের এএসআই কামাল হোসেন জানান, নিহত রিংকু ঠিকাদারী প্রতিষ্ঠান স্পেক্টা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের বিটুমিন সরবরাহকারী গাড়ির হেলপার হিসেবে কাজ করতো। তাৎক্ষণিক ভাবে নিহতের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।