লামা উপজেলা প্রশাসনের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

রেহেনা মোস্তফা, লামা প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবারদের সংবর্ধনা দিয়েছে বান্দরবানের লামা উপজেলা প্রশাসন।

শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার খিনওয়ান নু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী। কৃষি কর্মকর্তা মো. নূরে আলমের সঞ্চালনায় এতে সহকারি কমিশনার (ভুমি) মো. সায়েদ ইকবাল, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, থানা পুলিশের সহকারি পরিদর্শক কৃষ্ণ কুমার দাশ, মুক্তিযোদ্ধা ছলিমুল হক চৌধুরী, প্রিয়দর্শী বড়ুয়া, আব্দুল আজিজ বিশেষ অতিথি ছিলেন।

এ সময় বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গল ও আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিন সেলিম বক্তব্য রাখেন। শেষে উপস্থিত মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও সন্তানদের হাতে ফুল তুলে দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান অতিথিরা।

সভায় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধে যাদের রক্তের বিনিময়ে ও যারা জীবনবাজী রেখে যুদ্ধ করে এদেশকে হানাদারমুক্ত করে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন তারা হলেন দেশের সাহসী সন্তান বীর মুক্তিযোদ্ধা। তাদের এ ঋণ কোন দিন শোধ হবার নয়। তাই দেশের সকল মানুষ মুক্তিযোদ্ধা ও শহীদদের নিকট চির কৃতজ্ঞ থাকবে।

শেয়ার করুন