হাটহাজারীতে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

আসলাম পারভেজ, চট্টগ্রাম: হাটহাজারী পৌরসদরের দেওয়ান নগর এলাকায় দূর্ধষ ডাকাতি সংঘটিত হয়েছে। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাতে হাটহাজারী পৌরসদরের দেওয়ান নগর এলাকায় প্রবাসী মোশারফ আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় সংঘবদ্ধ ডাকাতদল স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট করে নিয়েছে বলে ডাকাত কবলিত পরিবারের অভিযোগ।

জানা গেছে, রাত আনুমানিক ২টার দিকে ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ হাফপ্যাণ্ট পরা মুখোশ পরিহিত অস্ত্রধারী ডাকাত দল দরজা ভেঙ্গে প্রবাসী মোশারফ হোসেনের বসত ঘরে প্রবেশ করে। পরিবারের সদস্যরা কিছু বুঝে উঠার আগেই তাদেরকে অস্ত্রের মূখে জিম্মি করে এবং পরিবারের সকল সদস্যকে একটি কক্ষে নিয়ে গিয়ে হাত-পা বেঁধে রাখে। এরপর ঘরের আলমারি ভেঙ্গে নগদ ৩টি মোবাইল এবং ৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাত দলের প্রহারে মোহাম্মদ আলমগীর (৩৬) নামে এক ব্যক্তি আহত করে এবং তার কাছে রক্ষিত এক লক্ষ ৮ হাজার টাকা লুট করে।

বৃদ্ধ মিজানুর রহমান (৭৫) জানান, ডাকাতরা ঘরে প্রবেশ করার সাথে সাথে আমাকে ধরে রাখেন পরে ঘরের সবার কাছ থেকে মোবাইল ফোন নিয়ে নেয়। এখানে বেড়াতে আসা বোনের ছেলে আলমগীর ও তার স্ত্রী, পুত্রবধূকে হাত বেধে মুখে স্কচ টেপ লাগিয়ে দেয়।

খবর পেয়ে হাটহাজারী মডেল থানা অফিসার ইনচার্জ বেলাল উদ্দীন জাহাংগীর সংঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, এটি ডাকাতি কিনা তা আমরা গুরুত্ব সহকারে খতিয়ে দেখছি।

শেয়ার করুন