টঙ্গীতে ৩৫টি চোরাই মোবাইলসহ আটক ৪

গাজীপুরের টঙ্গীর টিএনটি পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩৫টি চোরাই মোবাইল ফোনসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ইয়াদুল (১৮), নাইম (১৮), মোশারফ (১৮) এবং আলমগীর (২৯)। এরা প্রত্যেকেই চোরাই মোবাইল ফোন চক্রের সক্রিয় সদস্য বলে জানিয়েছেন পুলিশ।

টঙ্গী মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) চন্দন দে জানান, গত ১৯ ফেব্রুয়ারি রাতে টঙ্গীর বিসিক ফকির মার্কেট ডায়মন্ড কম্পিউটার আইটি নামে একটি দোকান থেকে প্রায় ৯টি অপ্পো মোবাইল সেট, ১২টি স্যামসাং, ৪৬টি সিস্ফুনি, ৫৫টি ওয়ালটন, ১৫টি ইনম্যাক্স, ২৬টি টেল, ২০টি জি ফোন ও বিভিন্ন ব্যান্ডের আরো ৩১টি সেটসহ মোট ২শ’ ১৪টি মোবাইল ফোন, রিচার্জ কার্ড ও ক্যাশে থাকা নগদ টাকাসহ ৫লাখ ৯০ হাজার ৯৩০ টাকার মালামাল চুরি হয়। এর একদিন পর দোকান মালিক নাজমুল হাসান বাদী হয়ে টঙ্গী থানায় একটি মামলা দায়ের করেন।

পরে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অভিযান পরিচালনা করে সিসি ক্যামেরার ফুটেজ দেখে লুটের সঙ্গে সম্পৃক্ত সংঘবদ্ধ চক্রের তিন সদস্য ইয়াদুল, নাইম ও মোশারফকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী স্থানীয় টিএনটি পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে অপর আসামী আলমগীর (২৯) কে গ্রেফতার করে তার বাসা থেকে ৩৫ টি চোরাই মোবাইল সেট উদ্ধার করা হয়। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়।