নিহত প্রিয়কের বাড়িতে আ’লীগের নেতারা

নেপালের রাজধানী কাঠমান্ডুতে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ফারুক হোসেন প্রিয়ক (৩২) ও তার ৩ বছরের শিশুকন্যা প্রিয় নময়ী তামাররার স্বজনদের সমবেদনা জানাতে স্থানীয় নেতাদের নিয়ে তাদের বাড়িতে যান আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামান।

বৃহস্পতিবার (১৫ মার্চ) সন্ধ্যায় তিনি গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের নিহতের বাড়িতে যান। এ সময় তিনি নিহত প্রিয়কের মা ফিরোজা বেগম ও মামা তোফাজ্জাল হোসেনসহ স্বজনদের সঙ্গে কথা বলেন এবং তাদের সান্তনা দেন।

আখতারউজ্জামান জানান, প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের পক্ষ থেকে নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের পরিবারের স্বজনদের খোঁজখবর নেয়ার জন্য তিনি এসেছেন।

পরে আখতারউজ্জামানের মুঠোফোন থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেন নিহতের মামা তোফাজ্জল হোসেন। মোবাইলে ওবায়দুল কাদের নিহতের স্বজনদের সান্ত¦না জানিয়ে বলেন, আপনাদের এ বিপদে সরকার ও আওয়ামী লীগের নেতারা পাশে রয়েছে। হতাহতদের যথাযথ চিকিৎসা ও তাদের দেশে ফিরিয়ে আনাসহ সব কিছু সরকারের পক্ষ থেকে করা হচ্ছে। এ সময় তিনি স্বজনদের ধৈর্য ধারণ করার কথা বলেন।

এ সময় তার সঙ্গে ছিলেন গাজীপুর জেলা পরিষদের প্যানেল মেয়র এসএম মোকসেদ আলম, দিলরুবা ফায়জিয়া, সদস্য রাশিদা খন্দকার, আবুল খায়ের বিএসসি, আনোয়ার হোসেন সরকার, প্রাসনিক কর্মকর্তা আশরাফ হোসেন, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম মাতবর প্রমুখ।

নিহত প্রিয়ক গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের মৃত শরাফত আলী ছেলে।

শেয়ার করুন