চকরিয়ায় সমাজ কল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন
খালেদা নিজামী নেই, তারেকই হচ্ছে জঙ্গিবাদের ভরসা

মোহাম্মদউল্লাহ : সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের মন্ত্রী ও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, খালেদা নিজামী এখন আর নেই, তারেকই জঙ্গিবাদের ভরসা। তারেক জিয়া লন্ডনে বসে জঙ্গিবাদকে উস্কানি দিচ্ছে। জঙ্গিবাদকে পরাজিত করতে এবং দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিতে আগামী নির্বাচনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, নির্বাচন কারো জন্য বসে থাকবে না। নির্বাচন হবেই, সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে।

শুক্রবার (২০ এপ্রিল) বিকালে কক্সবাজার ওয়ার্কার্স পার্টির উদ্যোগে আয়োজিত চকরিয়া পৌরসভা বিমান বন্দরস্থ বিজয় মঞ্চে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাত করে জেলে গেছেন, আর তারেক জিয়া দুর্নীতি ও সন্ত্রাস করে দেশে ছেড়েছেন। খালেদা জিয়া ও তারেক জিয়া এদেশের রাজনীতিতে আর আসতে পারবে না। বিএনপি এক সময় বলেছে তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে যাবে, আবার বলেছেন নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে যাবে, আর এখন বলছেন খালেদা জিয়াকে জেলে রেখে তারা নির্বাচনে যাবেন না।

জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী বশিরুল আলমের সভাপতিত্বে ও ওসমান গণি’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা দিপকংর সাহা দিপু, যুব মৈত্রীর কেন্দ্রীয় সহ সভাপতি মোঃ তৌহিদ, কাইসার আলম, চট্টগ্রাম জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক শরীফ চৌহান, ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি ফারুক আহমদ রুবেল, আশিষ ভৌমিক, কক্সবাজার জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মাইনুদ্দিন হাসান শাহেদ, অধ্যাপক আবু তাহের সিকদার, অধ্যাপক জেপুলিয়ান দত্ত, আলাউদ্দিন, প্রকাশ সিকদার, ছোটন প্রমুখ।