রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সমাবেশ
আগামী নির্বাচনে নৌকা বিজয়ের লক্ষ্যে কাজ করার আহবান

আনোয়ারায় রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সমাবেশে অতিথিবৃন্দ। ছবি : প্রতিনিধি

আনোয়ারা : ‘শেখ হাসিনার মূলমন্ত্র উন্নয়নই গণতন্ত্র’ এ শ্লোগানকে সামনে রেখে আনোয়ারায় রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করার লক্ষ্যে শুক্রবার (১১ মে) সন্ধ্যায় উপজেলার রায়পুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আমিন শরীফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আজিজ চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ মালেক। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ এডহক কমিটির সদস্য আবু তাহের চৌধুরী, রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান জানে আলম, এডহক কমিটির সদস্য হাফেজ আবুল হাসান কাশেম, আবু ছৈয়দ, মাহফুজুর রহমান, বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্, কমিটির সদস্য আলমগীর আজাদ ও সালামত উল্লাহ।

এছাড়া রায়পুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সভাপতি আবু ছাদেক চৌধুরী, ইউপি সদস্য আবদুল জব্বার তালুকদার, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দৌলা রিপন, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, ত্রাণ বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন ও ছাত্রনেতা ওবাইদুল হক মুন্না প্রমুখ বক্তৃতা করেন।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সমগ্র বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন। কিন্তু স্বাধীনতা ও মানবতা বিরোধী চক্র এই উন্নয়নের ধারাকে ব্যাহত করতে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তাদের এই গোপন তৎপরতা নস্যাৎ করতে হবে। তাই ঘরে বসে না থেকে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।