এশিয়ান মানবাধিকার মিশন সোসাইটি
মহানগর কমিটির সভাপতি কামরুল ও সম্পাদক কুতুবউদ্দিন

সভাপতি মো. কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক এস. এম. কুতুবউদ্দিন বখতেয়ার

চট্টগ্রাম : ঐতিহ্যবাহী মানবাধিকার সংগঠন এশিয়ান মানবাধিকার মিশন সোসাইটির এক সাধারণ সভা চট্টগ্রামস্থ কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি কলাম লেখক আহমেদ রহিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় কেন্দ্রীয় মহাসচিব ড. এম. এ চৌধুরীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় মানবাধিকার কর্মী ও কবি মো. কামরুল ইসলামকে চট্টগ্রাম মহানগর কার্য নির্বাহী কমিটির সভাপতি ও তরুণ সংগঠক এস.এম. কুতুবউদ্দিন বখতেয়ারকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম মহানগর কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি মোহাম্মদ বোরহান উদ্দিন, আলহাজ্ব মোরশেদ আহমেদ, আলহাজ্ব মো. ইজারুল হক, মোহাম্মদ সাহাবউদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলাম, কে এস আজিম, মোহাম্মদ শাহাদাত হোসেন, মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, সহসাংগঠনিক সম্পাদক আবদুর রাজ্জাক রাজু, অর্থ সম্পাদক শাহাদ হোসেন শাহিন, শিক্ষা বিষয়ক সম্পাদক আমিনুল হক রিপন, আইন বিষয়ক সম্পাদক শহীদুল হক আখন্দ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কবির আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব এস এম আবু তাহের, দপ্তর সম্পাদক লুৎফর রহমান আলম, সদস্য আনোয়ারা শাহারিয়ার, মোহাম্মদ বাপ্পী তালুকদার, মোহাম্মদ হুমায়ুন চৌধুরী প্রমুখ।

সংগঠনের নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন দেশের বিভিন্ন জেলা ও মহানগর নেতৃবৃন্দ ও উপদেষ্টামন্ডলীসহ সকল শুভানুধ্যায়ী।

নব গঠিত মহানগর কমিটি আগামীতে এই সংগঠনের উন্নয়ন মানবসেবাসহ সকল স্বেচ্ছাসেবামূলক কর্মকান্ডে ভূমিকা পালন করবে বলে আশা ব্যক্ত করা হয়।

উল্লেখ্য বর্তমানে চট্টগ্রামে এই সংগঠনের সার্বিক সহযোগিতায় চট্টগ্রামস্থ হাটহাজারী ও ফটিকছড়িতে ২টি এতিমখানা ও কোরআনে হেফজখানাসহ বিভিন্ন মানবসেবামূলক কর্মকান্ড পরিচালিত হচ্ছে।

শেয়ার করুন