হ্লেদা রোহিঙ্গা শিবিরে সন্ত্রাসীদের গুলিতে যুবক নিহত

নিহত আয়াছ

খাঁন মাহমুদ আইউব (কক্সবাজার) : টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা অনিবন্ধিত রোহিঙ্গা শিবিরে সন্ত্রাসীদের গুলিতে এক রোহিঙ্গা যুবক খুন হয়েছে।পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে।

শুক্রবার (৩১ আগষ্ট) দুপুর ৩টা নাগাদ লেদা রোহিঙ্গা বস্তির এফ ব্লকের মসজিদ এলাকায় এঘটনা ঘটে। নিহত আয়াছ ১৫৬নং রুমের বাসিন্দা রোহিঙ্গা মোঃ ইসলামের পুত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোহিঙ্গা শিবিরের পাহারাদার মোঃ আয়াছের (২০) বস্তির অন্যদের সাথে দাঁড়িয়ে কথা বলার সময় অবস্থায় স্থানীয় বস্তির পার্শ্ববর্তী আলীখালী এলাকার রোহিঙ্গা কালা চাঁন্দের পুত্র ছৈয়দ আলম (৩৫) ও রিদুয়ান (৩২) সহোদরের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী এসে বুকের মধ্যে বন্দুক ঠেকিয়ে গুলি করে বীরদর্পে চলে যায়। উপস্থিত লোকজন রক্তাক্ত অবস্থায় গুলিবিদ্ধ আয়াছকে উদ্ধার করে স্থানীয় ক্যাম্প হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিয়ে টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, কিছু দিন আগে খুনিদের সাথে শিবিরে অসামাজিক কার্যকলাপে বাঁধা দেয়া নিয়ে নিহত পাহারাদার আয়াছের সাথে কথা কাটাকাটি হয়েছিলো। সেই সূত্রে আয়াছ খুন হতে পারে বলে ধারনা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শনশেষে লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন