বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

.

সুনামগঞ্জের ১১টি উপজেলায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

রবিবার (১১ নভেম্বর) বিকালে ব্যাপক উৎসাহ জেলা শিল্পকলা একডেমীর হল রুমে জেলা যুবলীগের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নের আ‌য়োজন করা হয়।

জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদের সভাপতিত্বে ও সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জেবুল আহমদের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাশ, সিতেশ তালুকদার মঞ্জু, অ্যাড.আজাদুল ইসলাম রতন, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য রনজিত চৌধুরী রাজন, দেবাশিষ তালুকদার বাপ্পি, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম উকিল, জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে, বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন খোকন, সাধারণ সম্পাদক সোহেল আহমদ, দোয়ারাবাজার যুবলীগের সদস্য তোফায়েল আহমদ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুনামগঞ্জের ৫টি আসন ও নৌকা প্রতীককে বিজয়ী করে উপহার দেবো। তাই আগামী ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচন সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। এই নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুনামগঞ্জ ৫টি আসনে যাকে নৌকা প্রতীক দেবেন আমরা যুবলীগ তার পক্ষে কাজ করে যাবো।

তাহিরপুর, জামালগঞ্জ, দিরাই, শাল্লা, ধর্মপাশা, ছাতক, দোয়রাজার, দক্ষিন সুনামগঞ্জসহ ১১টি উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে।