সুনামগঞ্জের ৪টি আসনে মনোনয়ন পেলেন যারা

জয়া, মান্নান, মানিক ও রতন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৩০আসনে প্রার্থীর চূড়ান্ত মনোনয়নপত্র বিতরণ করেছে আওয়ামী লীগ। বাকি আসনগুলো মহাজোটের প্রার্থীদের জন্য বরাদ্দ রাখা হয়েছে বলে জানিয়েছে দলীয় একাধিক সূত্র। তবে এসব বিষয়ে চূড়ান্ত ঘোষণা আগামীকাল সোমবার দেয়া হবে।

রবিবার (২৫ নভেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণমাধ্যমকে এসব তথ্য জানান।

তিনি জানান, কিছু কিছু আসনে টেকনিক্যাল কারণে দুইজনকে মনোনয়নপত্র দেয়া হয়েছে। পরে এসব বিষয় চূড়ান্ত করা হবে। সুনামগঞ্জ-১ আসনে মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনে ডঃ জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ-৩ আসনে এমএ মান্নান এবং সুনামগঞ্জ-৫ আসনে মহিবুর রহমান মানিক মনোনয়ন পেয়েছেন। আর সুনামগঞ্জ ৪ আসনে কেন্দ্রীয়ভাবে কোন ঘোষনা না থাকলেও সুনামগঞ্জ জাপার বর্তমান এমপি পীর মিছবাহ পেয়েছেন বলে জানা যায়।

আওয়ামীলীগের নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থী হিসাবে জাতীয় পার্টির সুনামগঞ্জ জেলা আহ্বায়ক অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ নির্বাচনের জন্য মনোনীত হয়েছেন জানিয়ে বলেন, মহাজোটের প্রার্থী হিসাবে আমার মনোনয়ন নিশ্চিত এখন আনুষ্ঠানিকভাবে ঘোষণার পালা।