কক্সবাজার-১ আসনে আ’লীগ-বিএনপিসহ ৮ প্রার্থীর মনোনয়ন দাখিল

কক্সবাজার-১ আসনে আ’লীগ-বিএনপিসহ ৮ প্রার্থীর দাখিল

মনোনয়নপত্র জমাদানের শেষদিন বুধবার (২৮ নভেম্বর) বিকেল পাঁচটার আগ পর্যন্ত কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে এমপি পদে প্রতিদ্বন্ধিতা করার লক্ষ্যে রিটার্নিং কর্মকর্তার কাছে ৮জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

দাখিলকৃত মনোনয়ন পত্রের মধ্যে ছয়জন দলীয় এবং দুইজন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন।

এই আসনে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামীলীগ তথা মহাজোট মনোনীত প্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ জাফর আলম, বিএনপি তথা ঐক্যফ্রন্টের প্রার্থী সাবেক এমপি হাসিনা আহমেদ, জাতীয় পার্টির প্রার্থী ও বর্তমান এমপি মৌলভী মোহাম্মদ ইলিয়াছ, ওয়ার্কাস পার্টির প্রার্থী আবু মো. বশিরুল আলম, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) প্রার্থী ফয়সাল চৌধুরী, ইসলামী শাসনতন্ত্রের আলী আজগর। এছাড়াও দুই স্বতন্ত্র প্রার্থী হলেন বদিউল আলম ও তানিয়া আফরিন।

এসব প্রার্থীর মধ্যে বিএনপির প্রার্থী হাসিনা আহমেদ মঙ্গলবার এবং এনডিএম প্রার্থী ফয়সাল চৌধুরী ও ইসলামী শাসনতন্ত্রের আলী আজগর বুধবার জেলা রিটানিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

আওয়ামীলীগ তথা মহাজোট প্রার্থী জাফর আলমের মনোনয়নপত্র দাখিলের সময় দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সহকারি রিটার্নিং কর্মকর্তা ও চকরিয়ার ইউএনও নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান জানান, তার দপ্তরের ৫জন এবং জেলার রিটার্নিং কর্মকর্তার কাছে আরো ৩ জনসহ মোট ৮ জন প্রার্থী এই আসনে মনোনয়নপত্র দাখিল করেন।