কোটি টাকার ইয়াবাসহ ১জন আটক মাইক্রোবাস জব্দ চট্টগ্রামে

চট্টগ্রাম : কক্সবাজার হতে একটি মাইক্রোবাসযোগে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে চট্টগ্রামের দিকে আসছে_এমন গোপন সংবাদে ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

শনিবার (৮ ডিসেম্বর) রাত আনুমানিক ২টার সময় মেজর মোহাম্মদ রবিউল ইসলাম এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল নগরীর কর্নফুলী থানাধীন চর পাথরঘাটা গ্রামস্থ কর্ণফূলী সিএনজি এন্ড ফিলিং ষ্টেশনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশিকালে মাইক্রোবাসে এসব ইয়াবা পাওয়া যায়। এসময় মোঃ ইব্রাহীম খলিল (৩৩) নামে একজনকে আটক করে। আটক ইব্রাহিত খুলনার শেরে বাংলা রোডের ময়লা গ্রাম এলাকার আঃ মান্নান এর ছেলে।

র‌্যাব জানায়, কক্সবাজার হতে চট্টগ্রামগামী ১ টি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে গাড়িটিকে থামানোর সংকেত দিলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাইক্রোবাসটিকে রাস্তার পাশে থামিয়ে এক ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার
সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাকে আটক কর। আটক ব্যাক্তিকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তার দেখানো মতে মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো চ-১৩-৩৯০৩) মাইক্রোবাসের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১৯ হাজার ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে আসামীকে গ্রেফতার করা হয়। মাইক্রোবাসটি জব্দ করা হয়।

উদ্ধার করা ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৭ লক্ষ ৫০ হাজার টাকা এবং জব্দকৃত মাইক্রোবাসটির আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।

আটকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কর্ণফুলী থানায় হস্তান্তার করা হয়েছে বলে র‌্যাবের মিডিয়া
অফিসার মোঃ মাশকুর রহমান।

শেয়ার করুন