সংবাদ সম্মেলনে কাজল
শক্ত মনোবলে মাঠে নেমেছি, ফলাফল নিয়ে ঘরে ফিরব

সংবাদ সম্মেলনে কাজল

কক্সবাজার : কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের বিএনপির প্রার্থী লুৎফুর রহমান কাজল অভিযোগ করে বলেছেন, ধানের শীষের জনপ্রিয়তায় পাগল হয়ে গেছে আওয়ামী লীগ। পুলিশ নিরপেক্ষ আচরণ করছেনা। আমাদের মেরে উল্টো মামলার চক্রান্ত করছে সরকারী দল।

বৃহস্পতিবার দুপুরে শহিদ সরণীস্থ দলের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মীদের কাছে এ তিনি অভিযোগ করেন।

বিএনপির প্রার্থীর আরো অভিযোগ, আওয়ামী লীগের প্রার্থী সাইমুম সরওয়ার কমল ভোট করতে মাঠে যাচ্ছেন না। ভোট ছিঁড়ে এমপি হতে চাচ্ছেন। ইউনুস ভুট্টো ও আবদুল মাবুদসহ চিহ্নিত কিছু লোক প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে হুমকি দিচ্ছে। আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিচ্ছে।

তিনি বলেন, আমরা নির্বাচন থেকে চলে যাওয়ার জন্য ষড়যন্ত্র করছে। আমরা নির্বাচনের মাঠে নেমেছি। মাঠেই থাকবো। কোন ধরণের ভয়ভীতি পরোয়া করিনা। জনগণ আমাদের সাথে আছে।

কাজল বলেন, নির্বাচনকে কেন্দ্র করে কক্সবাজারে আমাদের দীর্ঘ দিনের সম্প্রীতি নষ্ট করছে আওয়ামী লীগের প্রার্থী সাইমুম সরওয়ার কমল নিজেই। আমরা শক্ত মনোবলে মাঠে নেমেছি। ৩০ ডিসেম্বর পর্যন্ত মাঠেই থাকব। ফলাফল নিয়ে ঘরে ফিরব। পুলিশ পক্ষপাতমূলক আচরণ করছে অভিযোগ করেন বিএনপির প্রার্থী লুৎফুর রহমান কাজল।

সংবাদ সম্মেলনে কক্সবাজার পৌরসভা বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ মোঃ আলী, জেলা শ্রমিক দলের সভাপতি সাবেক পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, বিএনপি নেতা এডভোকেট সাহাব উদ্দিন, এডভোকেট মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী, এডভোকেট আবদুল কাইয়ুম, সদর বিএনপি সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জিকু, আমির আলী ও জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপনসহ দলের বিভিন্নস্তরের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।