নোয়াখালীতে গ্রেফতার ৯
হাটহাজারী ও বায়েজিদে বিএনপি’র ১৫ নেতাকর্মী গ্রেফতার

আটক

চট্টগ্রাম : হাটহাজারীর নজুমিয়ারহাট বাজার থেকে চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আকবর আলী ও তার ছোট ভাই ব্যবসায়ী নেয়ামত আলীকে গ্রেফতার করেছে হাটহাজারী মডেল থাকার অধীনে মদুনাঘাট তদন্ত কেন্দ্রের পুলিশ। এছাড়া নগরীর বায়েজিদ থানার শান্তি নগর ৪৩নং আমীন শিল্প অঞ্চল ওয়ার্ডের ৫ বিএনপি নেতাকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- বিএনপি নেতা হাছান সওদাগর, নূরুল ইসলাম, যুবদল নেতা আব্দুল মান্নান, কামাল উদ্দিন ও মোঃ সোহেল।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে পুলিশ তাদের গ্রেফতার করে।

এর আগে বুধবার অক্সিজেন কোয়াইশ সংযোগ সড়কের নয়ার হাট এলাকা থেকে পাঁচলাইশ ওয়ার্ড বিএনপি সহ-সভাপতি ইসমাঈল বালিকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া বাসা-বাড়ীতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় মো. ইয়াকুব, সাবেক ছাত্রদল নেতা সারোয়ার আলম খানসহ তিন নেতাকে।

নোয়াখালীতে বিএনপির ৯ নেতাকর্মী গ্রেফতার : নোয়াখালীর সদর, সেনবাগ ও কবিরহাট উপজেলায় পৃথক অভিযান চালিয়ে বিএনপির ৯ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

এলাকায় নাশকতা সৃষ্টিসহ আরো বিভিন্ন অভিযোগে বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর ২টা পর্যন্ত বিভিন্ন সময়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার সেনবাগ উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও ছাতারপাইয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমানসহ ৪জন, সদর উপজেলার ২নং ওয়ার্ড বিএনপির যুগ্ন-সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন, নেয়াজপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, নেয়াজপুর ইউনিয়ন বিএনপি সদস্য জামাল উদ্দিন, বিএনপি নেতা আবুল কালাম ও কবিরহাট পৌরসভা সেচ্ছাসেবক দলের সভাপতি মাকছুদুর রহমান মাসুদ।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন