আর্টিফিসিয়াল জুয়েলারী প্রশিক্ষন কোর্স সম্পন্ন, সনদ বিতরণ

বান্দরবানে আর্টিফিসিয়াল জুয়েলারী প্রশিক্ষন কোর্স সম্পন্ন,

বান্দরবান : আর্টিফিসিয়াল জুয়েলারী তৈরির প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সমাপনী দিনে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর উদ্যোগে এবং এসএমই ফাউন্ডেশন এর সহযোগিতায় ৫ দিনব্যাপী এই কোর্সের আয়োজন করা হয়।

আরো পড়ুন : লামায় আগুনে পুড়ে ব্যবসায়ীর ৭ লাখ টাকার ক্ষতি

রোববার (৩ ফেব্রুয়ারী) সকালে বান্দরবান উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সেমিনার হলে এই অনুষ্ঠানে বান্দরবান উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট লাল সানি লুসাই এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিডব্লিউসিসিআই এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা।

বান্দরবানে আর্টিফিসিয়াল জুয়েলারী প্রশিক্ষন কোর্স সম্পন্ন,

আরো উপস্থিত ছিলেন বান্দরবান উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ডনাই প্রু নেলী, ভাইস প্রেসিডেন্ট উম্মে কুলসুম সুলতানা লিনা, সিডব্লিউসিসিআই এর পরিচালক রেবেকা নাসরিন, কাজী তুহিনা, মোস্তারী মোর্শেদ স্মৃতি, বান্দরবান উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর পরিচালক সুচিত্রা তঞ্চঙ্গা, সিডব্লিউসিসিআই এর সদস্য চৌধুরী জুবাইরা সাকী জিপসী, সিতারা রহমান সেতু এবং কোর্সের প্রশিক্ষক আরজুমান
আরা।