তিন বছরের সাজাপ্রাপ্তসহ ৫জন গ্রেফতার চকরিয়ায়

চকরিয়ায় তিন বছরের সাজাপ্রাপ্তসহ ৫জন গ্রেফতার

কক্সবাজার : কয়েক দফা সাড়াঁসি অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামীসহ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত পাচঁ জনকে গ্রেফতার করেছে চকরিয়া থানা পুলিশ।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) ভোর রাত সাড়ে চারটায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন চকরিয়া পৌরসভার পুকপুকুরিয়া এলাকার নয় নাম্বার ওয়ার্ডের মৃত নজির আহমদের ছেলে হোছেন আহমদ (৪৫), শামশুল আলম(৪০), নুরুল আবছার(৪২)। তাদের বিরেুদ্ধে চকরিয়া নির্বাহিী ম্যাজিষ্ট্রেট আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

আরো পড়ুন : বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত মানিকছড়িতে

অপরজন ফাসিঁয়াখালী ইউনিয়ানের দিগরপানখালী দুই নাম্বার ওয়ার্ডের মৃত বদরের জোদার ছেলে আবদুল আজিজ (৪০)। তার বিরুদ্ধে বাড়ী ভাংচুর ও লুটপাটের অভিযোগে সিআর (২৯০/১৮) জিআর (১৭১/১৮) দুইটি মামলা রয়েছে।

চকরিয়া থানা পুলিশের পৃথক অভিযানে পৌরসভার ৯ নাম্বার ওয়ার্ডের পুকপুকুরিয়া থেকে ননজিআর (০৪/১৮) মামলায় আদালতের পরোয়াভুক্ত পালাতক চার আসামীকে গ্রেপ্তার করে।

অপরদিকে, চকরিয়া থানার এএসআই আকবর মিয়ার নেতৃত্বে তার সংগীয় ফোর্স নিয়ে কোনাখালী ইউনিয়ানের সাদের ঘোনা এলাকা থেকে তিনবছরের নারী নির্যাতন মামলার পলাতক আসামী, খোকন আলাউদ্দীন(৩০)কে তার নিজ বাড়ী থেকে আটক করে।

এবিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মঙ্গলবার ভোরে পৃথক দুইটি পুলিশ দল বিভিন্ন জায়গায় সাড়াঁশি অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত ও বিভিন্ন মামালার পলাতক পাঁচ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে মারামারি ও জায়গাজমির ও বাড়ী ভাংচুেরর মামলা রয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পেরণ করা হয়েছে।