শিশু চুরি করতে গিয়ে নারী আটক সীতাকুণ্ডে

শিশু চুরির সময় নারী আটক সীতাকুণ্ডে

চট্টগ্রাম : জেলার সীতাকুন্ডের সলিমপুর বাংলা বাজার এলাকা থেকে ৫ বছরের এক শিশু নিয়ে পালানোর সময় রেহেনা বেগম (৪৫) নামের এক নারীকে আটক করেছে স্থানীয়রা। পরে পুলিশে খবর দেয়া হলে পুলিশ এসে তাকে সীতাকুণ্ড থানায় নিয়ে যায়।

শনিবার (২০ জুলাই) সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন : ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ,  স্বরাষ্ট্রমন্ত্রী বললেন উদ্দেশ্যমূলক
আরো পড়ুন : মাদক নিরাময় কেন্দ্রে মাদকাসক্তকে হত্যার অভিযোগ

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, আরফাতুল ইসলাম সিফাত (৫) নামের শিশুটি ঘরের বাহিরে খেলা করার সময় এক মহিলা সিফাতকে কোলে তুলে মুখে জ্ঞান নাশক ঔষধ লাগিয়ে নিয়ে যাওয়ার সময় স্থানীয় দোকানদার বিষয়টি দেখে ফেললে মহিলাটি শিশুটিকে ফেলে দৌঁড় দেয়। এসময় লোকজন তার পিছু ধাওয়া করে তাকে আটক করে ফৌজদারহাট পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

সিফাত নোয়াখালীর সুবর্ণচর থানার জাহাজমারা গ্রামের সজল ইসলাম ও পারুল আক্তারের পুত্র। তারা দীর্ঘদিন সলিমপুরের বাংলাবাজারের পুরাতন দাইয়া বাড়ির আলমগীরের ভাড়া বাসায় বাস করছেন। আটককৃত রেহানার স্বামীর নাম হারুন, পিতার নাম ইউনুচ মিয়া, সাং আলীপুর বলে জানায়, সে বিস্তারিত ঠিকানা বলেনি। ধারণা করা হচ্ছে সে রোহিঙ্গা নারী।

এব্যাপারে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির সার্জেন্ট রফিক আহমেদ মজুমদার বলেন, একটি শিশু নিয়ে পালানোর সময় মহিলাটিকে স্থানীয় এলাকাবাসী আটক করে। মহিলাটি তার পুরো ঠিকানা বলছে না। ধারনা করা হচ্ছে সে রোহিঙ্গা নারী হবে। আমরা শিশুটিকে পরিবারের কাছে দিয়েছি এবং মহিলাটিকে সীতাকুণ্ড মডেল থানায় হস্তানন্তর করেছি।