জাতীয় শোক দিবসে এমএ লতিফ এমপির ঢেউ টিন বিতরণ

জাতীয় শোক দিবসে এমএ লতিফ এমপির ঢেউ টিন বিতরণ

চট্টগ্রাম : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারের আত্মার মাগফেরাত কামনায় এমএ লতিফ এমপির পক্ষ থেকে তার নির্বাচনী এলাকার ১০ টি ওয়ার্ডে অসহায় দুস্থদের মাঝে গৃহ নির্মাণের জন্য ঢেউটিন বিতরণ কর্মসূচী গ্রহণ করা হয়।

আরো পড়ুন : অগ্নিগর্ভ উপত্যকা কাশ্মীর কার্যত অবরুদ্ধ
আরো পড়ুন : চলন্ত বাসে ‍গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, চালক-সহকারী গ্রেফতার

কর্মসূচীর আওতায় বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ১১টায় বারিক মিয়া স্কুল প্রাঙ্গনে ৩৬নং ওয়ার্ড এর গৃহহীণ ও দুস্থ শতাধিক পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়। পরবর্তীতে অন্য ওয়ার্ডেও ঢেউটিন বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে অনুষ্ঠানে এমপি বলেন বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারের আত্মস্বীকৃত খুনীদের দেশে এনে ফাঁসির রায় সম্পূর্ণ কার্যকর না করা পর্যন্ত বাংলাদেশ আওয়ামীলীগ নেত্রীবৃন্দ স্বস্তি পাবে না । তিনি দ্রুত বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসির রায় কার্যকর করার জন্য সরকারকে পদক্ষেপ গ্রহণ করার অনুরোধ জানান।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধু সোনার বাংলা উন্নয়নশীল দেশে পরিণত হচ্ছে। স্বাধীনতা বিরোধীরা সেই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র লিপ্ত রয়েছে। তাদের এই ষড়যন্ত্র বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ প্রেমিক জনগণকে সাথে নিয়ে রুখে দিবে ইনশাল্লাহ। তিনি নিজেদের মধ্যে ক্রোন্দল ভুলে নেতা কর্মীদের -জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার মতো দেশের জনগনের স্বার্থে রাজনীতি করার পরামর্শ দেন। মহানগর আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য যুদ্ধাহত মুক্তিযোদ্ধা কমান্ডার এনামুল হক চৌধুরীর পরিচালনায় দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের দীর্ঘায়ু কামনা করে মুনাজাত করা হয়। দোয়া মাহফিলে জাতীয় চার নেতাসহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় প্রার্থনা করা হয়।

ওয়ার্ড আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক মোঃ শফিউল আলম এর সঞ্চালনায় বন্দর থানা আওয়ামীলীগ এর সভাপতি জনাব নুরুল আলম সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য যুদ্ধাহত মুক্তিযোদ্ধা কমান্ডার এনামুল হক চৌধুরী, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী, ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর আসলাম, ওয়ার্ড আওয়ামীলীগ’র ভারপ্রাপ্ত সভাপতি হোসেন মুরাদ, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আজিজ মোল্লা, বাংলাদেশ আিওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী সদস্য দেবাশীষ পাল দেবু প্রমুখ।

শেয়ার করুন