মদপানে বিষক্রিয়ায় তিন যুবকের মৃত্যু চট্টগ্রামে

.

চট্টগ্রাম : নগরীর আকবর শাহ থানা এলাকায় অতিরিক্ত মদপান করে অসুস্থ হয়ে তিন যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১৪ আগষ্ট) রাতে আকবর শাহ থানাধীন বিশ্ব কলোনি মালিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন বিশ্বজিৎ মল্লিক (২৮), শাওন মজুমদার জুয়েল (৩০) ও মিল্টন গোমেজ (৩২)। এ ঘটনায় উজ্জ্বল বণিক নামে অসুস্থ্য একজন চিকিৎসাধীন রয়েছে।

আকবর শাহ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, কৈবল্যধাম এলাকায় মদপানে তিন ব্যক্তির মৃত্যু হয়েছে। এর মধ্যে দুইজন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও একজন বেসরকারি একটি হাসপাতালে মারা গেছেন।

আরো পড়ুন : ভারত-পাকিস্তান সীমান্তে গোলাগুলি, ৮ সেনা নিহত
আরো পড়ুন : মিরসরাই রূপসী ঝর্নায় পড়ে নিহত পর্যটকের মরদেহ উদ্ধার

আকবর শাহ থানার পরিদর্শক (তদন্ত) বিকাশ সরকার নিহতদের পরিবারের বরাতে জানিয়েছেন, বুধবার মধ্যরাতে মদপান করে অসুস্থ হলে দুজনকে চমেক হাসপাতালে পাঠানো হয় এবং অন্য দুজনকে বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। এরমধ্যে চমেকে ২জন ও বেসরকারি হাসপাতালে একজনসহ মোট তিনজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে স্বজনরা।

এ ঘটনায় আকবর শাহ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পরিদর্শন করে এর তদন্ত করছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আবদুল হামিদ জানান, চিকিৎসক জানিয়েছেন অতিরিক্ত মদ পান করায় অসুস্থ হয়ে বিশ্বজিৎ মল্লিক ও শাওন মজুমদার জুয়েল মারা গেছেন।

শেয়ার করুন