ট্রেনের সিটেই ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু সীতাকুণ্ডে

 

চট্টগ্রাম : ঢাকা থেকে ট্রেনযোগে চট্টগ্রামে আসার পথে সত্যজিৎ সাহা (৪৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যুর খবর পাওয়া গেছে। ট্রেনের সীটেই তার মৃত্যু হয়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ মৃত দেহ উদ্ধার করেছে। রহস্যজনক মৃত্যু নিয়ে সীতাকুণ্ড রেলস্টেশনে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ বছলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

আরো পড়ুন : কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান, রওশন বিরোধীদলীয় নেতা
আরো পড়ুন : কক্সবাজারে প্রাথমিক শিক্ষা সমাপনী মডেল টেস্টের প্রশ্ন ফাঁস!

স্থানীয় সুত্রে জানা যায়, সত্যজিৎ সাহার বাড়ি নরসিংদীতে। চট্টগ্রামে তিনি কাপড়ের ব্যবসা করতেন। শনিবার রাত ১২টা ৩০ মিনিটে ঢাকা থেকে চট্টগ্রাম মেইল ট্রেনে চট্টগ্রামে আসছিলেন। পরে সীতাকুণ্ডে ট্রেনটি পৌছঁলে পাশের সিটের জন্ নাড়াচাড়া করতে না দেখে অনেকক্ষণ ধরে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়া না পাওয়ায় সীতাকুণ্ড স্টেশনে পুলিশকে অবহিত করলে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি ঘিরে সীতাকুণ্ড রেলস্টেশনে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সীতাকুণ্ড স্টেশন রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আরব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পাশের সিটের যাত্রী অনেকক্ষণ ধরে ডাকাডাকি করার পরও কোনো সাড়া না পাওয়ায় সীতাকুণ্ড স্টেশনে পুলিশকে অবহিত করলে মরদেহটি উদ্ধার করা হয়। সত্যজিৎ সাহার মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।