নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১

নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১

নাইক্ষ্যংছড়ি : ফেসবুকে স্টাটাস এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম গ্রুপ ও কলেজ সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমুর গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন : ভাটিয়ারী ইউনিয়ন আ’লীগের নেতৃত্বে চেয়ারম্যান নাজিম উদ্দীন
আরো পড়ুন : ১লাখ ২০ হাজার টাকা পাচ্ছে প্রত্যেক নিহতের পরিবার

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রথমে রেজাউল করিম গ্রুপের কর্মীরা কলেজ ছাত্রলীগের মুমিনুল আলম মুমুকে মারধর করে।এসময় উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী ও সাধারণ সম্পাদক মো, ইমরান মেম্বার ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। পরে প্রশাসনের নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি ও নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনর্চাজ মো. আনোয়ার হোসেন ঘটনার উত্তেজিত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সক্ষম হয়েছে বলে সূত্র জানান। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এ ঘটনার পর কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমুকে গুরুত্বরত আহত অবস্থায় প্রাথমিক চিকিৎসা নেওয়ার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে উল্লেখ করে কর্তব্যরত চিকিৎসক ডা: তপন বড়ুয়া জানান মুমুকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

জানা যায়, গভীর রাতে উপজেলা ছাত্রলীগের নিজস্ব ফেসবুক আইডি থেকে পোষ্ট করা একটি এস্ট্যাটসে লিখা ছিলো “ঐ বেয়াদব ” কাল আমি কলেজে থাকবো” ১২টা থেকে ১টা পর্যন্ত।” তবে কলেজে ঘটে যাওয়া ঘটনাটি পরিকল্পিত বলে দাবী করেন একাধিক কলেজ শিক্ষার্থী।

অধ্যক্ষ ও.আ.ম রফিকুল ইসলাম বলেন, ‘সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কেউ লিখিত অভিযোগ দিলে তদন্ত করে বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

নাইক্ষ্যংছড়ি থানা ইনর্চাজ আনোয়ার হোসেন জানান, কলেজ ক্যাম্পাসের ভিতরে-বাহিরে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুলিশ মোতায়ন না থাকলেও পরিস্থিতি নজরে রাখা হয়েছে।