স্বাধীনতার বিপক্ষের শক্তি আমাদের প্রজন্মকে ধ্বংস করতে চেয়েছিল : নওফেল

মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চট্টগ্রাম : স্বাধীনতার বিপক্ষের শক্তি আমাদের দেশের ইতিহাস বিকৃত করে আমাদের প্রজন্মকে ধ্বংস করতে চেয়েছিল। তা যেন আর কখনো করতে না পারে। কিন্তু বঙ্গবন্ধুর প্রশ্নে, মুক্তিযুদ্ধের প্রশ্নে, বাংলাদেশের অস্থিত্বের প্রশ্নে, যাতে আমাদের একটি জাতীয় ঐক্য থাকে।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় এম এ আজিজ স্টেডিয়াম মিলনায়তনে আয়োজিত সমন্বিত মতবিনিময় সভায় এসব কথা বলেন, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

আরো পড়ুন : পেঁয়াজ সন্ত্রাসীদের কুশপুত্তলিকায় ঘৃণার আগুন নাগরিক উদ্যোগের
আরো পড়ুন : ‘মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন কর্ণার’ সিএমপিতে

তিনি বলেন, মহানগরে বিভিন্ন উন্নয়ন কাজ চলছে। সেবা সংস্থার প্রতি অনুরোধ থাকবে জনদুর্ভোগ যাতে কমানো যায়। আমরা চাই না জনগণের উপস্থিতির মাধ্যমে যে বিজয় র‌্যালি তা যেন জনগণের জন্য দুর্ভোগে পরিণত না হয়। রাষ্ট্রীয়ভাবে আগামী বছরকে মুজিব বর্ষ হিসেবে ঘোষণা দেওয়া হয়েছে। বিজয় র‌্যালির মাধ্যমে জানান দিতে চাই, চট্টগ্রাম এ ধরণের বড় আয়োজন করতে সক্ষম।

মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের উদ্যোগে আয়োজিত সমন্বিত মতবিনিময় সভায় শেখ ইফতেখার সাইমুল চৌধুরী সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিজয় মেলার পরিষদের মহাসচিব মুক্তিযোদ্ধা মো. ইউনুছ, সিএমপির অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) এসএম মোস্তাক আহমেদ খান, আনসার পরিচালক মো. আজিম, আনছার সহকারী পরিচালক বদর উদ্দিন কামাল হোসেন।

শেয়ার করুন