সাংবাদিক নেতৃবৃন্দের নিন্দা
ফয়’স লেকে সাংবাদিকের ওপর হামলা : ৩ আনসার প্রত্যাহার

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম : পেশাগত দায়িত্ব পালনকালে যমুনা টেলিভিশনের রিপোর্টার আসহাবুর রহমান শোয়েব ও ক্যামেরা পারসন সঞ্জয় মল্লিকের ওপর অতর্কিত হামলা চালিয়েছে কয়েকজন আনসার সদস্য। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সিনিয়র সাংবাদিক নেতৃবৃন্দ। পরে বিষয়টি ফয়’স লেক কর্তৃপক্ষকে জানানো হলে কর্তৃপক্ষ তিন আনসার সদস্যকে প্রত্যাহার করে নেন।

শুক্রবার (৩ জানুয়ারি) সকালে নগরীর ফয়’স লেকে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন : মার্কিন হামলায় ইরানি শীর্ষ জেনারেল সোলাইমানিসহ ৫জন নিহত
আরো পড়ুন : বায়েজিদে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

আসহাবুর রহমান শোয়েব জানান, ফয়’স লেকে প্রথমে গাড়ি ঢোকানোর সময় বাধা দেন একজন আনসার সদস্য। এরপর কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে গাড়ি ঢোকানো হয়। এতে রেগে যান একজন আনসার সদস্য। তিনি বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে আরেকজন আনসার সদস্য আমাদের ওপর হামলা চালায়।

লেক কর্তৃপক্ষ জানিয়েছে বিষয়টি জানার সাথে সাথেই ঘটনাস্থল থেকে তিন আনসার সদস্যকে প্রত্যাহর করা হয়েছে।

এদিকে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস। তিনি আনসার সদস্যদের হামলা, অশালীন আচরণের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে দোষী আনসারদের ক্লোজ করে শাস্তির আওতায় আনার দাবি জানান।

পৃথক এক বিবৃতিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী এ ঘটনাকে ন্যক্কারজনক আখ্যা দিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

শেয়ার করুন