বেগম জিয়ার মুক্তির দাবীতে মহানগর ছাত্রদলের বিক্ষোভ

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল।

চট্টগ্রাম : বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমেই অবরুদ্ধ গণতন্ত্রের মুক্তি সম্ভব কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী ও ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে দেশব্যাপী পুলিশ ও ছাত্রলীগের সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

রবিবার (৫ জানুয়ারি) বিকালে বিক্ষোভ প্রদর্শন করা হয়। পরে এক সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর ছাত্রদল সভাপতি গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ।

আরো পড়ুন : শীতার্ত মানুষের মাঝে খাগড়াছড়ি সওজ’র শীতবস্ত্র বিতরণ
আরো পড়ুন : শখের মোটরসাইকেল কেড়ে নিল বাবলুর প্রাণ

মহানগর ছাত্রদলের সহসভাপতি জসিম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে সভাপতির বক্তব্যে গাজী সিরাজ বলেন, বেগম খালেদা জিয়া বাংলাদেশের অবিসংবাদিত নেত্রী। বাংলাদেশের গণতন্ত্র ও সার্বভৌমত্বের মূর্ত প্রতীক। আওয়ামিলীগের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদ করার কারণেই বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে বাকশালি সরকার।

তিনি বলেন, প্রিয় দেশনেত্রীর মুক্তি বিনা বাংলাদেশের গণতন্ত্র মুক্তির স্বপ্ন দেখা সম্ভব না। তাই আমাদের সকলকেই আমাদের প্রাণপ্রিয় নেত্রীর মুক্তি আন্দোলনে জীবন বাজী রেখে ঝাপিয়ে পড়তে হবে। জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দেশব্যাপী পুলিশ ও ছাত্রলীগের সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গাজী সিরাজ আরও বলেন, ছাত্রদল নেতাকর্মীদের উপর হামলাকারী পুলিশ ও সন্ত্রাসী অবিলম্বে বিচারের আওতায় আনতে হবে। নাহয় সাধারণ মানুষ নিজেরাই সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।

শেয়ার করুন