বাসচাপায় কলেজ ছাত্র নিহত মিরসরাইয়ে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

নিহত আবু সাঈদ

মিরসরাই : সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্র নিহত হয়েছে। ওই কলেজ ছাত্রের নাম আবু সাঈদ (১৯)। সে উপজেলার বারইয়ারহাট ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষ ব্যবসায় শিক্ষার ছাত্র এবং ১ নম্বর করেরহাট ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের পশ্চিম জোয়ার গ্রামের শেখ বাঘা বাড়ির হানিফের পুত্র। ৩ ভাইবোনের মধ্যে সাঈদ সবার বড়। এসময় আরেক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে এগারোটার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌরসদরের চট্টগ্রামমুখি লেইনে এই দুর্ঘটনা ঘটে।

আরো পড়ুন : টিসিবির ডিলার আছে মিরসরাইয়ে খোলাবাজারে পেঁয়াজ নেই!
আরো পড়ুন : মাদ্রাসা শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে হেফাজতের বিক্ষোভ হাটহাজারীতে

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে এগারোটার সময় বারইয়ারহাট পৌরসদরের কাশবন রেস্টুরেন্টের সামনে কলেজ ছাত্ররা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখি লেইন পার হওয়ার সময় আনন্দ সুপার নামের একটি মিনি বাস কলেজ ছাত্র সাঈদকে চাপা দিলে সে ঘটনাস্থলে নিহত হয়।

মিরসরাইয়ে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

বাস চাপায় কলেজ ছাত্র আবু সাঈদ নিহত হওয়ার জেরে বিক্ষুদ্ধ কলেজ ছাত্ররা মহাসড়ক প্রায় আধঘন্টা অবরোধ করে রাখে। পরে জোরারগঞ্জ থানা পুলিশ, বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন ভিপি ও বারইয়ারহাট পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকনসহ স্থানীয় নেতৃবৃন্দ দোষীদের বিচারের আশ্বাসের পর শিক্ষার্থীরা মহাসড়ক থেকে সরে যান।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, নিহত কলেজ ছাত্র সাঈদের মরদেহ আইনি প্রক্রিয়াশেষে তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।