দূর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

দূর্নীতি বিরুধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) : নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী বালিকা উচ্চবিদ্যালয়ে দুর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা উদযাপন ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে।

রোববার (২ ফেব্রুয়ারি) সকাল এগারোটার বিদ্যালয় মাঠে প্রধান শিক্ষক হাছান আলীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক নুরুল আমিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং পুরষ্কার বিতরণ করেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও পরিচালনা কমিটির সভাপতি মোঃ আলম কোম্পানি।

আরাে পড়ুন : উপজেলা পরিষদকে আরো শক্তিশালী করতে কাজ করছে সরকার
আরাে পড়ুন : ডিজিটাল নিরাপত্তা আইনে ১জন গ্রেফতার খাগড়াছড়িতে

তিনি বলেন, স্কুল পর্যায়ে দুর্নীতি বিরুধী বিভিন্ন কার্যক্রম, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিতর্ক প্রতিযোগিতা অবশ্যই ছাত্র ছাত্রীদের জন্য অত্যন্ত কল্যানকর। কারন এই কিশোর কিশোরী ছাত্র ছাত্রীরা আগামী দিনের দেশ ও জাতি গঠনের কারিগর। তাই দুর্নীতি শুরুতেই বন্দ্ব না করা না গেলে গোটা দেশ ও জাতি ধংশ হয়ে যাবে।

দূর্নীতি বিরুধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবু নছর, প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আবদুল হামিদ, মহিলা সদস্যা সাবেকুন্নাহার, আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দিন, সহকারী শিক্ষক আজহার, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সেলিনা আক্তার।

অনুষ্ঠানশেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন