সাহসিকতার সাথে আটে দৈনিক আমার সংবাদ

বর্ণাঢ্য আয়োজনে দৈনিক আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী

বান্দরবান: “ সাহসিকতার সাথে সাত পেরিয়ে আটে ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে উদযাপিত হলো দৈনিক আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী।

দৈনিক আমার সংবাদের ৮ বছরে পর্দাপন উপলক্ষে বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে বান্দরবান সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজন করা হয় আলোচনা সভার।

অনুষ্ঠানে বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাস্টারের সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর।

এসময় কৌশিক দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, বীর মুক্তিযোদ্ধা ও প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি এম এ হাকিম চৌধুরী, প্রথম আলোর বান্দরবান জেলা প্রতিনিধি বুদ্ধজোতি চাকমা, প্রেসক্লাবের সদস্য মিলন চক্রবর্তী।

আলোচনা সভার শুরুতে ফুল ও উত্তরীয় পরিয়ে অতিথিদের স্বাগত জানায় দৈনিক আমার সংবাদ পত্রিকার বান্দরবান জেলা প্রতিনিধি রতন কুমার দে।

এরপরই স্বাগত বক্তব্য দেন দৈনিক আমার সংবাদের বান্দরবান জেলা প্রতিনিধি রতন কুমার দে ।

কাজল কান্তি দাশ বলেন, বান্দরবানের সংবাদকর্মীরা যথেষ্ট কষ্ট করে সংবাদ সংগ্রহ করে এবং তা প্রচার করে। বান্দরবানের দুর্গম পাহাড়ে সাংবাদিকতা করা অনেক কষ্টকর তারপরেও বান্দরবানের সংবাদ সংগ্রহ ও পত্রিকায় ছাপানোর জন্য জেলার প্রতিটি সংবাদকর্মী আগ্রহী।

প্রধান অতিথি চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর বলেন, এক সময়ে বান্দরবানে সাংবাদিক নেই বললেই চলতো, যুগের পরিবর্তনে এবং বর্তমান সরকারের উন্নয়ন পরিকল্পনার সান্নিধ্যে এখন বান্দরবানে অনেক শিক্ষিত যুবকরা এই সাংবাদিকতা পেশার আসছে এবং দেশ সেবায় অবদান রাখছে।

এসময় তিনি প্রতিটি সংবাদকর্মীকে আরো বস্তুনিষ্ট সংবাদ প্রচার করার আহবান জানান।

আলোচনা সভা শেষে অতিথিরা মিলে দৈনিক আমার সংবাদের ৮ বছরে পর্দাপন উপলক্ষে কেক কাটায় অংশ নেয়।