‘ট্রাস্টের মুনাফা দলের ত্যাগী নেতাকর্মীদের কাজে লাগান’

প্রাক্তণ ছাত্রলীগ পরিষদ ওমরগণি এম.ই.এস কলেজের মিলন মেলা স্মৃতিচারণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া।

চট্টগ্রাম : ৮০ ও ৯০ দশকের স্বৈরাচার বিরোধী আন্দোলনসহ সাম্প্রদায়িক ও রাজাকার আলবদর হটাওসহ দেশের প্রত্যেকটি গণতান্ত্রিক ও প্রগতিশীল আন্দোলন সংগ্রামে এম.ই.এস কলেজের অবদান অনস্বীকার্য। রাজনৈতিক দলের নেতাকর্মীদের বিনোদনের মাধ্যম হিসেবে আজকের এ সুন্দর মিলন মেলার অনুষ্ঠান দেখে সত্যিই আমি আনন্দিত ও অভিভূত। আপনাদের আয়োজনের অর্জিত অর্থ ট্রাস্টি করে, ট্রাস্টের মুনাফা দলের অবহেলিত ত্যাগী নেতাকর্মীদের কল্যাণে লাগাতে হবে।

আরো পড়ুন : ছাত্রলীগের নাইক্ষ্যংছড়ি সরকারি কলেজ শাখা কমিটি বিলুপ্ত
আরো পড়ুন : চসিক নির্বাচন : রেজাউল-শাহাদাত-শেঠ-মতিনের মনোনয়ন বৈধ

চলো দূর্জয় প্রাণের আনন্দে_শ্লোগানকে ধারণ করে মুজিব শতবর্ষ উপলক্ষে চট্টগ্রাম ওমর গণি এম.ই.এস. কলেজের প্রাক্তন ছাত্রলীগ পরিষদের তিন দিনব্যাপী মিলন মেলার ২য় দিন (২৮ ফেব্রুয়ারি) শুক্রবার রাতে কক্সবাজারস্থ হোটেল কক্সটুডের হল রুমে আয়োজিত স্মৃতিচারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের প্রত্যেকটি অঞ্চলে দলের দুঃসময়ের আদর্শিক ত্যাগী ও অবহেলিত নেতা-কর্মীদের খুঁজে বের করে তাদের যথাযথ মূল্যায়নে আমাদেরকে কাজ করার আহবান জানিয়েছেন। এসময় সাবেক ছাত্রনেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এই আয়োজনের সফলতা, সংশ্লিষ্ট সকলের দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও সুন্দর আগামী প্রত্যাশা করেন ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাক্তন ছাত্রলীগ পরিষদের আহবায়ক সাবেক ছাত্রনেতা ও সাবেক কমিশনার আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মামুনুর রশিদ মামুন।

সদস্য সচিব চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিমের সঞ্চালনায় আয়োজিত স্মৃতিচারণ অনুষ্ঠানে স্মৃতিচারণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য সাবেক ছাত্রনেতা আশেক উল্লাহ রফিক, সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগ নেতা আইয়ুব আলী, সাবেক ছাত্রনেতা চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, সাবেক ছাত্রনেতা সরওয়ার মোর্শেদ কচি, সেলিম উর রশিদ, সাইফুল ইসলাম, ফরিদ উদ্দিন ফরহাদ, এস এম সুমন, কাউন্সিলর গিয়াস উদ্দিন, মিথুন বড়–য়া, মশিউর রহমান রোকন, হাজী মোহাম্মদ সেলিম, আবদুল খালেক, মোরশেদ আলম, হাসান মনসুর, রাজীব দত্ত রিংকু, নুরুল আনোয়ার, সাইফুর রহমান স্বপন, অসীম বণিক, আবুল হোসেন আবু, নুরুল আলম মিয়া, সঞ্জয় ভৌমিক কঙ্কন, ফজলুল কবির সোহেল, নূর উদ্দিন বাহার বাবু, নাছির উদ্দিন ফাহিম, নজরুল ইসলাম, ওমর খৈয়ুম তৈয়ব, বিশ্বনাথ দাশ বিশু, ওসমান গণি আলমগীর, কামরুল হাসান, রফিকুল ইসলাম, মোছলেহ উদ্দিন শিবলী, আবদুল হান্নান, এন মাহমুদ রনি, ইফতেখার উদ্দিন বাবলু, অমল কৃষ্ণ নাথ টুটুল, মোফাক্কর হোসেন, শেখ বশির আহমেদ, হাবিবুর রহমান তারেক, অমল দাশ, রিফাত জাবেদ ডন, আবদুর রাাজ্জাক বাবু, গিয়াস উদ্দিন, কাউন্সিলর মোবারক আলী, নাছির উদ্দিন নোবেল, আবদুর রাজ্জাক, মাহামুদ ইউসুফ মিনার, মোহাম্মদ সেলিম, আবু সাঈদ সুমন প্রমুখ।

স্মৃতিচারণ অনুষ্ঠান শেষে সাংষ্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন