সাউথ পাহাড়তলী আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

নগরীর সাউথ পাহাড়তলী আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীর মাঝে পুরস্কার বিতরণ করছেন অনুষ্ঠানের প্রধান অতিথি হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস.এম রাশেদুল আলম।

চট্টগ্রাম : নগরীর সাউথ পাহাড়তলী আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে স্কুলের অধ্যক্ষ নিলুফা ইয়াসমিন সভাপতিত্ব করেন।

প্রধান অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস.এম রাশেদুল আলম। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর তৌফিক আহমেদ চৌধুরী, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি গাজী শফিউল আজিম, সাধারণ সম্পাদক এম, এ মান্নান, চসিক’র সংরক্ষিত ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফেরদৌস আরা মুন্নী, অধ্যাপক ডাক্তার মাসুদ আহমেদ, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সীমা রাণী সেন, বহদ্দারহাটস্থ ব্রাইট
মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শফিল কাদের, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিঃ এর জি.এম আমিনুর রহমান, ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি আহমেদ মিয়া।

আরো পড়ুন : করোনা প্রভাব : সব দেশের পর্যটন ভিসা স্থগিত করলো ভারত
আরো পড়ুন : দলীয় দুই প্রার্থীর কর্মীদের পাল্টাপাল্টি হামলায় আহত ৫

বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের আয়োজনে মনোজ্ঞ কুচকাওয়াজ, ডিসপ্লে ও নৃত্য পরিবেশন করা হয়।

সবশেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস.এম রাশেদুল আলম বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। সন্তানদেরকে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের কবল থেকে রক্ষা করতে হলে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত রাখতে হবে।

অনুন্নত পাহাড়ী জনপদে দরিদ্র মানুষের জন্য এমন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার জন্য স্কুলের সকল পরিচালক বৃন্দকে ধন্যবাদ জানিয়ে ধারাবাহিক ভাল ফলাফলের জন্য শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের ভূয়সী প্রশংসা করেন তিনি।

শেয়ার করুন