খাগড়াছড়িতে পিতাকে হত্যার দায়ে ছেলে আটক

আটক

খাগড়াছড়িতে পুত্রের হাতে অবসরপ্রাপ্ত এক ব্যাংক কর্মকর্তা পিতাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (৮ এপ্রিল) রাতে জেলা সদরের কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, টাকার জন্য প্রায় সময় বৃদ্ধ বাবাকে মারধর করতো সন্তান জাহাঙ্গীর আলম। শুক্রবার রাতেও টাকার জন্য কথা কাটাকাটির একপর্যায়ে বাবাকে মারধর এবং গলা চেপে ধরে। এ সময় শ্বাসরোধ হয়ে পিতা আলেফ খানের মৃত্যু হয়। খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার এমএম সালাউদ্দিন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওনক আলমসহ স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ ঘটনাস্থলে ছুটে যান।

এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছে।

মামলা গ্রহণের পর রাত ১২টার দিকে ঘাতক সন্তান জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া জাহাঙ্গীর আলম জেলার মাটিরাঙ্গা পৌরসভার কার্য সহকারী পদে কর্মরত এবং বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা কমিটির সভাপতি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত আলেফ খানের সেজো মেয়ে আনোয়ারা খানম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। নিহত আলেফ খান জনতা ব্যাংক থেকে অবসরে গিয়ে খন্ডকালীনভাবে একটি বিদ্যালয়ে হিসাব রক্ষকের দায়িত্বে ছিলেন।