আইসিইউ না পেয়ে আরো এক শিল্পপতির মৃত্যু চট্টগ্রামে

শিল্পপতি ইউনুস চৌধুরী

চট্টগ্রাম : খ্যাতনামা শিল্পপ্রতিষ্ঠান বেসরকারি কন্টেইনার ইয়ার্ড এছাক ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুস মারা গেছেন। রোববার (৩১ মে) রাত সাড়ে নয়টার দিকে চট্টগ্রামের বেসরকারি মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

আরো পড়ুন : করোনাকালে বেপরোয়া আচরণকে প্রশ্রয় নয়: মেয়র নাছির
আরো পড়ুন : হাটহাজারীর গুচ্ছগ্রামের এক সন্ত্রাসী গ্রেফতারে পুরো এলাকায় স্বস্তি

মোহাম্মদ ইউনুস মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে ও ৪ মেয়ে রেখে গেছেন। চট্টগ্রাম নগরীর সল্টগোলা রেল ক্রসিং এলাকায় তাকে দাফন করা হবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।জানা গেছে, দক্ষিণ মধ্যম হালিশহরের সন্তান শিল্পপতি মোহাম্মদ ইউনুস গত তিন দিন ধরে তিনি তীব্র জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। তবে আগে থেকেই তিনি কিডনি রোগ, ডায়াবেটিস ও শ্বাসকষ্টে ভুগছিলেন। রোগের তীব্রতা আরও বাড়লে তিনি একপর্যায়ে ভর্তি হন চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল মেডিকেল সেন্টারে। কিন্তু তার শারীরিক অবস্থা গুরুতর রূপ নিলেও মেডিকেল সেন্টারসহ কোথাও আইসিইউ খালি পাওয়া যায়নি। এ অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় মেট্রোপলিটন হাসপাতালে। সেখানেও আইসিইউ খালি ছিল না। আইসিইউর অভাবেই তিনি একপর্যায়ে শেষ নিঃশ্বাসটি ত্যাগ করেন।

ইউনুস চৌধুরীর জামাতা মুদ্রণ ব্যবসায়ী মো. নাছির উদ্দিন বলেন, জ্বর, সর্দি ও কাশিতে ভুগলেও আমার শ্বশুড়ের করোনার নমুনা নেওয়া হয়নি। এটা দুঃখজনক, আর কি বলব।

শেয়ার করুন