করোনাযুদ্ধে হেরে যাওয়া পুলিশ পরিবারের পাশে জাপার সাংসদ জিয়াউদ্দিন বাবলু

সিএমপি কমিশনারের কাছে অনুদানের চেক হস্তান্তর করছেন (উত্তর জেলা) জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল আলম চৌধুরী ও কাশেম নূর ফাউন্ডেশনের মুখপাত্র তৌফিক হোসেন।

চট্টগ্রাম : শহিদ পুলিশ সদস্যদের পরিবারের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন সাবেক সংসদ সদস্য (কোতোয়ালী-৯) জিয়া উদ্দিন আহমেদ বাবলু। করোনা যুদ্ধে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ২ শহিদ পুলিশ সদস্যের পরিবারের জন্য এক লক্ষ টাকা করে আর্থিক দিলেন তিনি। তাঁর পারিবারিক সংগঠন কাশেম-নুর ফাউন্ডেশনের পক্ষ থেকে এই অনুদান প্রদান করা হয়।

সাংসদের পক্ষে বৃহস্পতিবার (৪ জুন) সকাল ১১টায় দামপাড়া পুলিশ লাইন্স সদর দপ্তরে সিএমপি কমিশনার মোঃ মাহাবুবর রহমানের নিকট ওই অনুদানের চেক হস্তান্তর করেন (উত্তর জেলা) জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল আলম চৌধুরী ও কাশেম নূর ফাউন্ডেশনের মুখপাত্র তৌফিক হোসেন।

আরো পড়ুন : গার্মেন্টস শ্রমিক ছাঁটাই হবে-এটি অনাকাঙ্ক্ষিত বাস্তবতা : ড. রুবানা হক
আরো পড়ুন : নতুন স্বাস্থ্য সচিব আব্দুল মান্নান

এসময় জানানো হয়, জিয়াউদ্দিন আহমেদ বাবলুর পারিবারিক সংগঠনের পক্ষ থেকে করোনা যুদ্ধে শহীদ সিএমপির আরো এক পুলিশ সদস্যের পরিবারকে আরো এক লাখ টাকা অনুদান প্রদান করা হবে।

পুলিশ সদস্যদের প্রতি এমন মানবিক সহায়তা প্রদানের জন্য সাবেক সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী জনাব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এবং তার পারিবারিক সংগঠন কাশেম নূর ফাউন্ডেশনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সিএমপি কমিশনার।

এসময় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএম. মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ছাড়াও কাশেম নূর ফাউন্ডেশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন