শ্রদ্ধা-ভালবাসায় চিরনিদ্রায় শায়িত মোহাম্মদ নাসিম

শ্রদ্ধা ভালবাসায় চিরনিদ্রায় শায়িত মোহাম্মদ নাসিম

পরম শ্রদ্ধা আর ভালবাসায় এই নশ্বর পৃথিবী থেকে বিদায় নিলেন সাবেক সফল মন্ত্রী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। রবিবার (১৪ জুন) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন তিনি।

এর আগে সকাল ৯টায় রাজধানীর সোবহানবাগ জামে মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর ১০টা ২০ মিনিটে রাজধানীর বনানী কবরস্থানে দ্বিতীয় নামাজে জানাজাশেষে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এছাড়া প্রথমে রাষ্ট্রপতির পক্ষ থেকে পুষ্পার্ঘ্য এবং প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তার সামরিক সচিব নাসিমের প্রতি শ্রদ্ধা জানান।

আরো পড়ুন : ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহর ইন্তেকাল
আরো পড়ুন : স্বাস্থ্য সচিব আব্দুল মান্নানের স্ত্রী কামরুন্নাহারের ইন্তেকাল

জানাজায় আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। তবে করোনা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে জানাজার আয়োজন করা হয়।

নাসিমের জানাজায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফসহ অনেকেই অংশ নেন।

শনিবার রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মোহাম্মদ নাসিম।

শ্বাসকষ্ট নিয়ে ১ জুন হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। পরে তার করোনা ভাইরাস পজিটিভ আসে। এরপর ৫ জুন ভোররাতে ব্রেন স্ট্রোক হয়। অস্ত্রোপচারের পর থেকেই অচেতন অবস্থায় ছিলেন মোহাম্মদ নাসিম।

শেয়ার করুন