ছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক লামায়

নুরুল ইসলাম

বান্দরবান : লামা উপজেলায় চতুর্থ শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নুরুল ইসলাম (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১ জুলাই) ভোরে উপজেলার আজিজনগর ইউনিয়নের ধুইল্যা পাড়া থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত নুরুল ইসলাম ধুইল্যপাড়ার বাসিন্দা মকবুল মিয়ার ছেলে।

সূত্র জানায়, গত বৃহস্পতিবার সকালে নুরুল ইসলামের স্ত্রী বাবার বাড়িতে বেড়াতে যান। এ সময় নুরুল ইসলাম ঘর ফাঁকা পেয়ে পাশের বাড়ির ৯ বছরের এক শিশু কন্যাকে ডেকে নিয়ে ধর্ষণ করে। এদিকে শিশুটিকে ডেকে নিয়ে যাওয়ার সময় পাশের বাড়ির আরেক নারী খেয়াল করে তাৎক্ষনিক শিশুটির স্বজনদেরকে জানায়। পরে ঘটনাস্থল থেকে নুরুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়। নুরুল ইসলাম শিশুটির আত্মীয় হওয়ায় ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টার পাশাপাশি মিমাংসা করার উদ্দেশ্যে নুরুল ইসলামকে ছেড়ে দেয়া হয়। এক পর্যায়ে মঙ্গলবার রাতে ঘটনাটি জানাজানি হলে অভিযুক্ত নুরুল ইসলামকে আটক করে পুলিশ।

আরো পড়ুন : সুস্থ-সবল থাকতে সুষম খাবার সম্পর্কে সচেতন হতে হবে : সিভিল সার্জন
আরো পড়ুন : পাহাড় কাটার অভিযোগ : পুলিশ কর্মকর্তাকে ৬ লাখ টাকা জরিমানা

এ বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান বলেন, শিশু ধর্ষণ ঘটনাটি স্পর্শকাতর। ঘটনা জানার সাথে সাথেই অভিযুক্ত নুরুল ইসলামকে আটকের পর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে।