১৬ ডিসেম্বরের মধ্যে নাইক্ষ্যংছড়িকে মাদক মুক্ত করা হবে

অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানাধীন এলাকায় মাদক মুক্ত করা হবে বলে ঘোষনা করেছেন নাইক্ষ্যংছড়ি থানার চৌকস অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন।

১৬ ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ ঘোষনা করতে যা যা প্রয়োজন হয় নাইক্ষ্যংছড়িতে সেসব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নবাগত ওসি যোগদানের পর পরই ইতিমধ্যে নাইক্ষ্যংছড়িতে ৭টিরও বেশি মাদক মামলা এবং বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেলে পাঠিয়েছেন।

উল্লেখ্য বাংলাদেশকে মাদক মুক্ত করতে যে ঘোষনা এসেছে ঘোষনার বাস্তবায়ন করতে বাংলাদেশে সবখানে মাদক বিরোধী অভিযান চালু হয়েছে। তা বাস্তবায়ন করতে নাইক্ষ্যংছড়ি সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

নবাগত ওসি বলেন, বান্দরবান পুলিশ সুপার ও সহকারি পুলিশ সুপারের নির্দেশে নাইক্ষ্যংছড়িকে বাসযোগ্য নিরাপদ মডেল নাইক্ষ্যংছড়ি থানা রুপান্তরে নানা ধরণের কর্ম পরিকল্পনাসহ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়নে যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

থানার ওসি (তদন্ত) কানো চৌধুরী সূত্রে আরো জানা যায়, নাইক্ষ্যংছড়ি উপজেলায় প্রতিটি ওয়ার্ডভিত্তিক মাদক ব্যবসায়ী এবং সন্ত্রাসীদের তালিকা প্রণয়ন করা হয়েছে। তালিকা অনুসারে নবাগত ওসির নির্দেশে তাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।