শেষ বিদায়ের বন্ধু’র অক্সিজেন সেবা উদ্বোধন

শেষ বিদায়ের বন্ধু’র অক্সিজেন সেবা উদ্বোধন

চট্টগ্রাম : করোনাকালীন সময়ে আত্মমানবতার সেবায় মৃত মানুষের দাফন কাফনের কাজে নিয়োজিত সংগঠন ‘শেষ বিদায়ের বন্ধু’র চলমান দাফন কাফন ও এ্যাম্বুলেন্স সেবার পাশাপাশি অক্সিজেন সেবা উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৪টায় সংগঠনের প্রধান কার্যালয় প্রাঙ্গনে অক্সিজেন সেবা উদ্বোধন ও করোনায় মৃত ও নারায়ণগঞ্জে নিহত মুসল্লিদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন : আইসিটি মামলায় সীতাকুন্ডের ভুয়া সাংবাদিক ইব্রাহীম খলিল গ্রেপ্তার
আরো পড়ুন : সাবেক সাংসদ বদির বিরুদ্ধে দুদকের মামলায় অভিযোগ গঠন

অক্সিজেন সেবা উদ্বোধন করেন মিরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার সামছুদ্দিন ছালেহ্ আহম্মদ চৌধুরী। প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ আহবাবুল হক।

সংগঠনের প্রতিষ্ঠাতা প্রধান সমন্বয়ক সাংবাদিক নুরুল আলমের সভাপতিত্বে ও সমন্বয়ক মোঃ নিজাম উদ্দিন ও ইঞ্জিনিয়ার আরশাফ উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মিরসরাই থানার অফিসার ইনচার্জ ওসি মজিবুর রহমান পিপিএম, বারেয়ারহাট পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, ১নং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ কে, এম জাহাঙ্গীর ভূঁইয়া।

এসময় উপস্থিত ছিলেন শেফা ইনসান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এস এ ফারুক, শেষ বিদায়ের বন্ধু সংগঠনের সমন্বয়ক হাফেজ মাওলনা শোয়াইব, মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামরুল আহসান হাবিব, যুগ্ম সম্পাদক এরদাদুল হক বট্টু, এম সাইফুল্লাহ দিদার, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরজু, সাবেক ছাত্রনেতা ইব্রাহিম, শেষ বিদায়ের বন্ধু সংগঠনের সর্বোচ্চ সমন্বয় পরিষদের সদস্য এজেডএম সাইফুল ইসলাম টুটুল, সদস্য কমিশনার জহির উদ্দিন, সংগঠনের সদস্য মোঃ আনিস, ইসমাইল ও শেষ বিদায়ের বন্ধু সংগঠনের বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দ। আলোচনা সভা শেষে করোনায় মৃত ও নারায়ণগঞ্জে নিহত মুসল্লিদের জন্য দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন জামালপুর মাদ্রাসার মুহতামিম আলহাজ্ব মাওলানা মকছুদ আহমদ।