মাদকের আখড়া উচ্ছেদে এলাকাবাসীর মানববন্ধন আরেফিন নগরে

বায়েজিদের আরেফিন নগরে মাদকের আখড়া উচ্ছেদে এলাকাবাসীর মানববন্ধন।

চট্টগ্রাম : নগরীর বায়েজিদ থানার আরেফিন নগরে চসিক কেন্দ্রীয় কবরস্থান এলাকায় মরণ নেশার বড়ি ইয়াবা বিক্রি বন্ধে মানববন্ধন করেছে সচেতন এলাকাবাসী। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকার সমর্থিত ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী কাজী মোহাম্মদ ইব্রাহীম।

আরো পড়ুন : হাটহাজারীতে দোকান কর্মচারীকে কুপিয়েছে প্রতিপক্ষ
আরো পড়ুন : জনসভার মাইকিং থেকে রাষ্ট্রের মাইক হাছান মাহমুদ

মাদকে ধ্বংস হচ্ছে যুব সমাজ উল্লেখ করে তিনি বলেন-‘ইয়াবায় আসক্ত হয়ে আমাদের সুন্দর আগামী নীল হয়ে যাচ্ছে। এখনই এই মরণ নেশার বড়ি ইয়াবা বিক্রয় ও সেবন বন্ধ করা না গেলে ভবিষ্যৎ প্রজন্ম বিপদগামী হবে। অন্ধকারে ধাপিত হবে। আর চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মতো প্রতিষ্ঠানের জায়গা দখল করে যদি বস্তি নির্মাণ করে মাদক ব্যবসা করা হয়, তাহলে জড়িতদের অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণপূর্ব এসব বস্তি উচ্ছেদের দাবী জানান এই হবু জনপ্রতিনিধি।

রুমাইয়া সুচি রুমার সঞ্চালনায় অনুষ্ঠিত মানবন্ধনে আরো বক্তব্য রাখেন, আতিকুর রহমান রনি, কবির হোসেন, আবদুল কাদের রিপন, মাঈনুল ইসলাম ও বেগম বিলকিস প্রমুখ। বক্তারা আইন শৃংখলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করে বলেন-‘মাদকের বিরুদ্ধে আমরা সোচ্চার। আপনরা এগিয়ে আসুন আমাদের যুব সমাজ বাঁচান। মাদক নির্মূল করুন।’ এছাড়াও সুন্দর আগামী গড়তে সহায়তা চেয়ে চসিকের জায়গা থেকে মাদকের আখড়া উচ্ছেদে চসিক প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনের কাছে জোড় দাবী জানান সচেতন এলাকাবাসী।

শেয়ার করুন