খাগড়াছড়িতে বিএনপি মেয়র প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ শুরু

খাগড়াছড়িতে বিএনপির পৌর নির্বাচনী মতবিনিময় সভা

খাগড়াছড়ি : আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে খাগড়াছড়িতে মতবিনিময় সভা করেছে সদর ও পৌর বিএনপি।

পৌর নির্বাচনকে কেন্দ্র করে শুক্রবার (৯ অক্টোবর) বিকেলে জেলা বিএনপির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবসারকে প্রধান করে ১১ সদস্য বিশিষ্ট পৌরসভা নির্বাচনী সাবজেক্ট কমিটি করা হয়েছে। গঠিত কমিটির মাধ্যমে আগামী ১২ ও ১৩ অক্টোবর জেলা বিএনপির কার্যালয়ে আগ্রহী মেয়র প্রার্থীদের মাঝে দলীয় নমিনেশন ফরম বিতরণ করা হবে।

আরো পড়ুন : আরফিন নগরে মাদকের নেপথ্যে ভূমিদস্যুরা, মানববন্ধনে বক্তারা
আরো পড়ুন : সেনাবাহিনীতে প্রথম নারী চিকিৎসক ব্রি. জেনারেলে পদোন্নতি নাজমার

আসন্ন পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষে খাগড়াছড়ি জেলা বিএনপি সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলেও জানায় জেলা বিএনপির নেতৃবৃন্দ।

খাগড়াছড়ি পৌর বিএনপির সভাপতি মোঃ জহির আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মাস্টার, ক্ষেত্র মোহন রোয়াজা, সাধারণ সম্পাদক এম. এন আবসার, যুগ্ম-সম্পাদক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুর রব রাজা, মোঃ আবু তালেব বক্তব্য রাখেন।

এসময় সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ রহমত আলী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্ল্যাহ মিলন, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, জেলা যুবদলের সভাপতি মাহবুবুল আলম সবুজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ নজুরুল ইসলাম, জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক জাহেদুল আলম।

জেলা বাস্তহারা দলের সভাপতি মোঃ নুরুল আলম এবং পৌর সভার ৯টি ওয়ার্ডের সভাপতি-সম্পাদকসহ বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।