চট্টগ্রামে নিখোঁজ সাংবাদিক সরওয়ার

সাংবাদিক সরওয়ার নিখোঁজ

চট্টগ্রাম : চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য, আজকের সূর্যোদয়ের স্টাফ রিপোর্টার এবং সিটি নিউজ বিডি ডট কম’র নির্বাহী সম্পাদক ও প্রকাশক গোলাম সরওয়ারকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত সবগুলো মোবাইল ফোনও বন্ধ রয়েছে। দীর্ঘ ১৫ ঘন্টা পর আজকের সূর্যোদয় সহকারী সম্পাদক জুবায়ের সিদ্দিকী কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি (২২৩৩) করেছেন।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল আনুমানিক ৯টায় নগরীর ব্যাটারি গলির বাসা থেকে বের হওয়ার পর (রাত পৌনে ১১টা পর্যন্ত) আর বাসায় ফিরেননি।

আরো পড়ুন : ফ্রান্সের পণ্য বর্জন করাটাই প্রথম প্রতিবাদ
আরো পড়ুন : চুয়েট ভিসির সাথে ইউজিসি সদস্যের মতবিনিময়

এপ্রসঙ্গে কোতোয়ালী থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ মহসিন বলেন, সাংবাদিক নিখোঁজ সংক্রান্তে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে দেখছে প্রশাসন।

সাংবাদিক সরোয়ারের একটি ঘনিষ্ঠ সূত্র বলছে, চট্টগ্রামের ক্যাসিনো আর দেহ ব্যবসাসহ নানান বিষয়ে অনুসন্ধানী সংবাদ প্রকাশ করেন সরোয়ার। এতে একটি মহল তার উপর রুষ্ট ছিল। এ প্রায়শ: সংক্রান্ত হুমকিও পেতেন তিনি। এছাড়া, সৎ ভাইদের সাথে পারিবারিক বিরোধও ছিল সাংবাদিক সরোয়ারের। এসব দিক সামনে রেখেও কাজ করছে সংশ্লিষ্ট প্রশাসন। এছাড়াও সাংবাদিক গোলাম সরোয়ারের অবিলম্বে সন্ধান দিতে আইন-শৃংখলা বাহিনীর প্রতি দ্রুত পদক্ষেপ গ্রহণের দাবী জানান সাংবাদিক সমাজ।

শেয়ার করুন