নাইক্ষ্যংছড়িতে মহিলা আ’লীগের সম্মেলন সম্পন্ন

নাইক্ষ্যংছড়িতে মহিলা আ’লীগের সম্মেলন সম্পন্ন

বান্দরবান : করোনা পরিস্থিতির কারনে দীর্ঘদিন যাবৎ ঝিমিয়ে পড়া মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে নাইক্ষ্যংছড়ি পাঁচ ইউনিয়ন পর্যায়ে উৎসবমুখর পরিবেশ এবং স্বাস্থ্যবিধি মেনে সম্মেলন সম্পন্ন হয়েছে।

রবিবার (১৫ নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদ কার্যালয় হলরুমে আয়োজিত সম্মেলনে সভাপতিত্ব করেন ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস নুরজাহান বেগম।

আরো পড়ুন : যুবলীগের কমিটিতে এলিটের সদস্যপদ, ক্ষোভ আ’লীগের

সাধারণ সম্পাদক উমিয়ানু মার্মার পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী মিসেস জোহরা চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সহ-সভানেত্রী উ‌মেনু মার্মা, সাধারণ সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদ সদস্যা তিং‌তিংম‌্যা, উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কেনু ওয়ান চাক্, জেলা মহিলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক খিংসাইনু নিপু, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও বাইশারী ইউপি সদস্য মো, আলম কোম্পানী, ইউনিয়ন আওয়ামীলী সভাপতি মো. জাহাঙ্গীর আলম বাহাদুর, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী জুহুরা বেগম, সাধারণ সম্পাদক ওজিফা খাতুন রুবী প্রমূখ।

উল্লেখ্য, গত ১৩ নভেম্বর উপজেলার ঘুমধুম ও সোনাইছড়ি ১৪ নভেম্বর দৌছড়ি ও সদর এবং ১৫ নভেম্বর বাইশারী ইউনিয়নের তৃণমূল নেতাকর্মীদের সমর্থনে ৫ ইউনিয়নের মেয়াদউর্ত্তীণ কমিটিগুলো পুর্নবহাল রেখে অনুমোদন দেয়া হয়।