ছনহরাবাসীর অফুরান ভালবাসা চান সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ওসমান

ছনহরা ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ওসমান আলমদার।

জাবেদুর রহমান (পটিয়া) : উপজেলার ১৫নং ছনহরা ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ওসমান আলমদার বলেছেন, আওয়ামী লীগ থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণের সেবক হব। এলাকাকে মাদক সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করতে সকলকে সাথে নিয়ে কাজ করব। শিক্ষিত বেকারদের কর্মসংস্থান করব। সেজন্য ছনহরাবাসীর দুই হাতভর্তি সমর্থন চাই। সহযোগিতা চাই, অফুরান ভালবাসা চাই।

আলামদার পাড়া নিবাসী আল্লামা মৌলানা নোমান এর সুযোগ্য পুত্র ওসমান আলমদার দীর্ঘ ছাত্র রাজনীতি ছাড়াও দলের আন্দোলন সংগ্রামে সর্বদা সক্রিয়। পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা ও ছনহরা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং ছনহরা ষোড়শী বালা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন ওসমান।

আরো পড়ুন : থুইনুমং মারমা হত্যা : দুই জনপ্রতিনিধি আটক কাপ্তাইয়ে
আরো পড়ুন : প্রতি বছর আইটি বিষয়ে বিনামূল্যে প্রশিক্ষণ পাবে ২ হাজার শিক্ষার্থী

তাঁর পিতার নামে মসজিদ মাদ্রাসাসহ এলাকার উন্নয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা ছাড়াও প্রতি বছর এলাকার গরিব ও মেধাবী ছাত্র ছাত্রীদের বৃত্তি প্রদান করেন ওসমান আলমদার। এলাকার গরিব ছেলেদের ফ্রি খতনার ব্যবস্থা করেন বছর বছর। এছাড়াও বিভিন্ন সেবামূলক কার্যক্রমের মাধ্যমে এলাকার সাধারণ মানুষের পাশে দাঁড়ান তিনি।

শৈশবকাল থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ‘জয় বাংলা’ ‘জয় বঙ্গবন্ধু’ শ্লোগানে আকৃষ্ট ওসমান আলমদার রাজনৈতিক জীবনে বহু ষড়যন্ত্র, মিথ্যা মামলা, হামলা হয়রানি নির্যাতনের শিকার হলেও দলীয় কার্যক্রমে ছিলেন সক্রিয় সৈনিক।

ওসমান আলমদার ১৫নং ছনহরা ইউনিয়নের প্রতিটি মানুষের সুখে-দুখে, হাসি কান্নায় পাশে থাকার অঙ্গিকার করে বলেন, ১৫নং ছনহরা ইউনিয়নবাসীর সেবা করে যাব আজীবন। তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও দলীয় কর্মকান্ড সহ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পাওয়ার আশাবাদী। দীর্ঘদিন দলীয় নেতাকর্মি সহ সাধারণ মানুষের সাথে মতবিনিময় ও গণসংযোগ করছেন প্রতিদিন।

বর্তমান শেখ হাসিনার সরকার উন্নয়নের যে রোল মডেল তৈরি করেছেন তা বাস্তবায়নই আমাদের একমাত্র কাজ। জাতীয় সংসদের মাননীয় হুইপ পটিয়ার এমপি আলহাজ্ব শামসুল হক চৌধুরী আমার রাজনৈতিক অভিভাবক। তিনি এমপি হওয়ার পর গত ১৩ বছরে হাজার হাজার কোটি টাকার রাস্তা-ঘাট, সেতু, কালভার্ট, স্কুল, কলেজ, মাদ্রাসা, মন্দির, গির্জার উন্নয়ন, পরিবর্তন পরিবর্ধন করেছেন। আমার বিশ্বাস, পটিয়াবাসীর মণিকোঠায় সম্মানিত হুইপকে রেখে দেবে বহুকাল।

উদার ও সমাজ হিতৈষি ওসমান আলমদার বলেন, আমি নির্বাচিত হতে পারলে স্বচ্ছ ও জবাবদিহিতামূলক গ্রামীণ অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভাট, মসজিদ-মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান, বেকারদের যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে স্বাবলম্বী করে তোলার জন্য নিরলস কাজ করে যাব। নারী ও শিশু নির্যাতন, সন্ত্রাস, বাল্য বিবাহ, মাদক, ইভটিজিংএর বিরুদ্ধে এলাকার মানুষকে সাথে নিয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলবো। সর্বপরি সকলের সহযোগিতায় ১৫নং ছনহরা ইউনিয়নকে একটি আলোকিত, শিক্ষিত, আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার স্বপ্ন আমার। সে স্বপ্ন বাস্তবায়নে আপনাদের সকলের সহযোগিতা চাই।

শেয়ার করুন